Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বিয়ে করলেন অভিনেত্রী নিকোলা পেল্টজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২২, ৯:২৬ এএম

হলিউড অভিনেত্রী নিকোলা প্লেটজকে বিয়ে করলেন ইংল্যান্ডের বিখ্যাত দম্পতি ডেভিড এবং ভিক্টোরিয়া বেকহ্যামের বড় ছেলে ব্রুকলিন বেকহ্যাম। পরিণতি পেল তাদের তিন বছরের প্রণয়ের সম্পর্ক। ফ্লোরিডার পাম বিচে দুই পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বিয়ে করলেন তারা। বিয়েতে আমন্ত্রিত ছিলেন বেশ কিছু বিশিষ্ট ব্যক্তিও।

জানা গেছে, ফ্লোরিডার পাম বিচের কাছে একটি বাড়ি রয়েছে নিকোলাদের। সেখানেই শনিবার বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেশ কয়েক জন হলিউড অভিনেতা। বিশিষ্ট আমন্ত্রিতদের মধ্যে ছিলেন টেনিস খেলোয়াড় সেরিনা উইলিয়ামস এবং অভিনেত্রী ইভা লঙ্গোরিয়া। সোমবার নবদম্পতি তাদের বিয়ের ছবি নেট মাধ্যমে দিয়েছেন। সেই ছবি ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

নিজেদের ইনস্টাগ্রাম পেজে বিয়ের অনুষ্ঠানের ছবি শেয়ার করেন ব্রুকলিন-নিকোলা। দুজনেই একে অপরের হাত ধরা অবস্থায় তোলা সাদাকালো ছবি শেয়ার করেছেন। তবে অন্য একটি রঙিন ছবিতে সাদা গাউন পরা নববধূর সৌন্দর্য্যের প্রমাণ পাওয়া গেছে।

ব্রুকলিন বেকহ্যাম দুই ভাই ক্রুজ, রোমেও এবং বাবা ডেভিডের সঙ্গেও একটি ছবি দিয়েছেন। এছাড়া বিয়ের অনুষ্ঠানের বিভিন্ন মুহূর্তের ছবি ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন নিকোলা প্লেটজও। গায়িকা এবং ফ্যাশন ডিজাইনার ভিক্টোরিয়া বেকহ্যাম এবং ইংল্যান্ডের প্রাক্তন ফুটবল অধিনায়ক ডেভিড বেকহ্যাম খুশি বড় ছেলের বিয়ে হওয়ায়।

উল্লেখ্য, ট্রান্সফর্মার: এজ অব এক্সটিনশন এবং টিভি সিরিজ বেটস মোটেল-এ অভিনয় করে খ্যাতি পেয়েছেন নিকোলা পেল্টজ। অন্যদিকে মডেলিং এবং ফটোগ্রাফিতে নিজের ক্যারিয়ার দাঁড় করানোর পাশাপাশি রন্ধনশিল্পী হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন ব্রুকলিন বেকহাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ