Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাথা নত করলেন না, প্রধানমন্ত্রীর কার্যালয় ছেড়ে নিজ বাড়িতে ইমরান খান

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২২, ১০:৫৪ এএম

অনাস্থা প্রস্তাবের ভোটে হেরে যাওয়ার আগমুহূর্তে প্রধানমন্ত্রী কার্যালয় ছেড়েছেন ইমরান খান। রবিবার ইমরান খানের দল পিটিআইর একজন জ্যেষ্ঠ নেতার বরাত দিয়ে পাকিস্তানের সংবাদমাধ্যম এক্সপ্রেস ট্রিবিউনের প্রতিবেদনে এমনটাই জানানো হয়।

প্রতিবেদনে বলা হয়, পাকিস্তানের জাতীয় পরিষদের স্পিকার আসাদ কায়সার নিজ পদ থেকে পদত্যাগ করার পর প্রধানমন্ত্রী কার্যালয় ত্যাগ করেন ইমরান খান। তিনি প্রধানমন্ত্রীর কার্যালয় ছেড়ে বানিগালায় তার বাসভবনে উঠেছেন।

পিটিআইর সিনেটর ফয়সাল জাভেদ খান একটি টুইট বার্তায় বলেন, ইমরান খানকে প্রধানমন্ত্রীর হাউস থেকে বিদায় জানিয়েছেন। তিনি সদয়ভাবে বেরিয়ে গেলেন এবং মাথা নত করলেন না।

শনিবার ১৩ ঘণ্টার বহু নাটকীয়তায় একতরফা অনাস্থা ভোটে প্রধানমন্ত্রীত্ব হারান ইমরান। ভোটের পর অনাস্থা প্রস্তাবের মাধ্যমে ইমরান খানকে পাকিস্তানের প্রধানমন্ত্রী পদ থেকে অপসারণ করা হয়।



 

Show all comments
  • Shamim Aktar ১১ এপ্রিল, ২০২২, ৬:১৪ পিএম says : 0
    It is really tough to survive for an honest leader in a country where 90% leaders are engaged in Corruption, Pakistan lost their most honest & most eligible prime minister. Now politics in anywhere is not for good people!!!
    Total Reply(0) Reply
  • Amin ১১ এপ্রিল, ২০২২, ৩:১৫ পিএম says : 0
    You are great Imran. In sha Allah you will come back.Muslim needs you.
    Total Reply(0) Reply
  • Abulkashem ১৪ এপ্রিল, ২০২২, ৫:৫০ পিএম says : 0
    He is a great leader for the Muslim nation.. we looking for his tern back in to Pakistan parlament. long live Imran Khan..
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাকিস্তান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ