Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিচ্ছেদের দেড় যুগ পর ফের জেনিফার-অ্যাফ্লেকের বাগদান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২২, ৯:০২ এএম

২০০৩ সালে প্রেম করে বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন হলিউড তারকা জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক। কিন্তু শেষ মুহূর্তে ২০০৪ সালের জানুয়ারিতে তাদের বিয়ে ভেঙে যায়। এরপর দুইজন আলাদাভাবেই জীবন শুরু করেন। বিচ্ছেদের দেড় যুগ পর ফের এক হলেন তারা। পুরনো সম্পর্ক আবার নতুন করে শুরু হলো। এরই মধ্যে বাগদান সেরেছেন তারা। এখন বিয়ের প্রস্তুতি নিচ্ছেন জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক। নিজের অফিসিয়াল ওয়েবসাইটে লোপেজ এ বিষয়ে স্পষ্ট ঘোষণা দিয়েছেন। এ ছাড়া একাধিক গণমাধ্যমের কাছে তার মুখপাত্রও বাগদানের খবরটি নিশ্চিত করেছেন।

হলিউডের তুমুল জনপ্রিয় তারকা প্রেমিক জুটি ছিলেন জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক। কিন্তু দেড় যুগ আগেই ভেঙে যায় তাদের সম্পর্ক। এই সময়ের মধ্যে তারা উভয়েই আলাদাভাবে বিয়ে করেন। সংসার পেতে বেন হয়েছেন তিন সন্তানের পিতা। অন্যদিকে, জেনিফার হয়েছেন দুই সন্তানের মা। কিন্তু তাদের সেই আলাদাভাবে বিয়ে করেও সংসার টিকেনি।

বেন অ্যাফ্লেকের সঙ্গে বিচ্ছেদের পর ২০০৪ সালে মার্ক অ্যান্থনিকে বিয়ে করেছিলেন জেনিফার। তাদের সংসারে রয়েছে দুই সন্তান এমে ও ম্যাক্স। সর্বশেষ ২০১৭ সালে সাবেক বেসবল তারকা অ্যালেক্স রদ্রিগেজের সঙ্গে সম্পর্কে জড়ান জেনিফার লোপেজ। এর দুই বছর পরই বাগদান সারেন। তবে ২০২১ সালে অ্যালেক্সের সঙ্গেও চার বছরের প্রেম আর দুই বছরের বাগদানের সম্পর্কের ইতি টানেন লোপেজ।

অন্যদিকে ২০০৫ সালে অভিনেত্রী জেনিফার গার্নেরকে বিয়ে করেছিলেন বেন। এই প্রাক্তন জুটির তিন সন্তান - ভায়োলেট, সেরাফিনা এবং স্যাম। ২০১৭ সালে বিচ্ছেদ হয়ে যায় জেনিফার গার্নের-বেন অ্যাফ্লেকের।

রডরিগেজের সঙ্গে ব্রেকআপের পর থেকেই বেনের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে লোপেজের। এরপর কখনেও প্রমোদতরীতে, আবার কখনও জিমের মধ্যে অন্তরঙ্গ মুহূর্তে দেখা গেছে বেন-লোপেজকে। গত বছরের মেট গালায় মাস্ক পরেই ঠোঁটে ঠোঁট রেখেছিলেন দুজনে। চলতি সপ্তাহে লোপেজের আঙুলে হীরের আংটি দেখার পর থেকেই শুরু জল্পনার। সেই জল্পনা এবার সত্যিতে পরিণত হলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ