Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভাঙ্গায় জোড়া খুনের ঘটনায় ১৯ জনের নামে মামলা

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২২, ৮:৪৪ পিএম

শেষ পর্যন্ত ফরিদপুরের ভাঙ্গা উপজেলার জানদি গ্রামে জোড়া খুনের ঘটনায় ভাঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

হত্যাকাণ্ডের প্রায় ৫০ ঘণ্টা পর শনিবার (৯ এপ্রিল) দুপুরে মামলাটি দায়ের করেন নিহত একজনের ভাই রুবেল মাতুব্বর।

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তবে তদন্তের স্বার্থে তিনি আসামিদের নাম জানাতে অপারগতা জানান।

এর আগে বৃহস্পতিবার রাত ১১টার দিকে উপজেলার পোদ্দার বাজার হতে মোটর সাইকেলে ফেরার পথে পূর্বপরিকল্পিত হামলায় মোটরসাইকেলের দুই আরোহী সোলায়মান শরীফ ও কামরুল মাতুব্ববরের মৃত্যু হয়। আহত হন অপর আরোহী আমিনুর।

সোলায়মান শরীফ জানদী গ্রামের মৃত মতিউর রহমান শরীফের ছেলে এবং কামরুল মাতুব্বর একই গ্রামের কালাম মাতুব্বরের ছেলে।

এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে দীর্ঘদিন বিরোধ চলছিল। এ ঘটনার জের ধরে বাড়ি ফেরার পথে মোটরসাইকেলের গতিরোধ করে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে তাদের হত্যা করা হয়।

জোড়া খুনের খবর পেয়ে পরেরদিন ঘটনাস্থলে পরিদর্শনে যান ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান। তবে শনিবার দুপুর পর্যন্ত এ মামলায় কেউ গ্রেফতার হয়নি বলে পুলিশ জানিয়েছে। হত্যাকাণ্ডের পর জানদি গ্রামের মোড়ে মোড়ে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) ফাহিমা কাদের চৌধুরী জানান, এ হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারে জোর অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ