Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কান চলচ্চিত্র উৎসবে বিশেষ সম্মাননা পাবেন টম ক্রুজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২২, ১২:৪৬ পিএম

কান চলচ্চিত্র উৎসবের ৭৫তম আসরে বিশেষ সম্মাননা জানানো হবে হলিউড সুপারস্টার টম ক্রুজকে। আগামী ১৮ মে কান উৎসবে দক্ষিণ ফ্রান্সের সাগরপাড়ে পালে দে ফেস্টিভ্যাল ভবনে দেখানো হবে টম ক্রুজ অভিনীত সিনেমা ‘টপ গান : ম্যাভেরিক’। গ্র্যান্ড থিয়েটার লুমিয়েরে বসে ‘টপ গান : ম্যাভেরিক’ সিনেমার উদ্বোধনী প্রদর্শনী দেখবেন টম ক্রুজ। এর আগে লালগালিচায় হাঁটবেন তিনি।

‘টপ গান : ম্যাভেরিক’ সিনেমাটির উদ্বোধনী প্রদর্শনী শেষে ৪০ বছরের বর্ণাঢ্য ক্যারিয়ারের জন্য টম ক্রুজকে বিশেষ সম্মাননা জানাবে কান চলচ্চিত্র উৎসবের আয়োজকরা। ইতোমধ্যেই টম ক্রুজকে সম্মান জানানোর প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এছাড়া এদিন বিশ্বের বিভিন্ন প্রান্তের সংবাদকর্মীদের উপস্থিতিতে সাংবাদিক দিদিয়ের আলুশের সঙ্গে বিশেষ আলাপচারিতায় অংশ নেবেন হলিউডের এই সুপারস্টার।

‘টপ গান: ম্যাভেরিক’ সিনেমাটিতে বৈমানিক লেফটেন্যান্ট পিট ম্যাভেরিক মিচেল চরিত্রে অভিনয় করবেন টম ক্রুজ। ১৯৮৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘টপ গান’ সিনেমার সিক্যুয়েল এটি। সিনেমাটিট মুক্তি পাবে ২৭ মে। জোসেফ কোসিংসকি পরিচালিত এই সিনেমাটিতে দেখা যাবে দুর্দান্ত অ্যাকশন। আবার একবার দুরন্ত গতিতে জেট প্লেন উড়িয়ে, বোম্বার জ্যাকেট ও রে ব্যান রোদচশমায় রূপোলি পর্দা কাঁপাতে দেখা যাবে টম ক্রুজকে।

উল্লেখ্য, এর আগে মাত্র একবার কান উৎসবে গিয়েছিলেন টম ক্রুজ। ১৯৯২ সালের ১৮ মে দেখানো হয় তার সিনেমা ‘ফার অ্যান্ড অ্যাওয়ে’। ৩০ বছর পর আবারও কানে ফিরবেন টম ক্রুজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ