Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সরিষাবাড়ীতে সাংবাদিকের ওপর হামলার ঘটনায় থানায় মামলা

সরিষাবাড়ী (জামালপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২২, ৫:১৫ পিএম

সরিষাবাড়ী(জামালপুর)সংবাদদাতা- জামালপুরের সরিষাবাড়ীতে সাংবাদিক মাসুদের ওপর হামলার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। ৩ এপ্রিল রবিবার সরিষাবাড়ী থানায় সাংবাদিক মাসুদুর রহমান বাদী হয়ে এ মামলা করেন। মামলায় দুইজনের নাম উল্লেখ করা হলেও আরো অজ্ঞাতনামা আসামি করা হয়েছে ৪/৫ জনকে।

সরিষাবাড়ী থানার মামলার বিবরনী থেকে জানা যায়, মুভি বাংলা টিভি ও দৈনিক জনবাণী পত্রিকার স্টাফ রিপোর্টার এবং অনলাইন দৈনিক আলোচিত সকালের সম্পাদক ও স্থানীয় দৈনিক আলোচিত জামালপুর পত্রিকার স্টাফ রিপোর্টার মাসুদুর রহমান তথ্য সংগ্রহ করার জন্য উপজেলা পরিষদের ২য় তলায় যায়। মাদক ব্যবসায়ী রাকিব ও তার বন্ধু শুভনসহ অজ্ঞাত ৫/৬ জন সকাল ১১ঃ২০ মিনিটে অকথ্য ভাষায় গালিগালাজ ও হত্যার হুমকি দিয়ে তার ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় তার কাছ থেকে মোবাইল ও ৩০ হাজার টাকা সহ মানিব্যাগ ছিনিয়ে নেয়। পরে তিনি ভবনের নিচে আসলে তার উপর আবারও হামলা করে মারধর করা হয়। পরে উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রনি ও পৌর আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান সহ স্থানীয় আওয়ামীলীগ নেতারা এগিয়ে আসলে হামলাকারীরা ঘটনাস্থল ত্যাগ করে। মোবাইলটি উদ্ধার করা হলেও তার মানিব্যাগ ও পরিচয় পত্র উদ্ধার হয়নি। পথচারীরা তাকে উদ্ধার করে ভ্যান গাড়ি যোগে এনে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ