Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ওবায়দুল কাদেরের সংবর্ধনা আজ

প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : আওয়ামী লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ নতুন কমিটির স্থান পাওয়া চট্টগ্রামের নেতাদের সংবর্ধনা আজ (শনিবার) বিকেল ৩টায় নগরীর লালদীঘি ময়দানে। চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের উদ্যোগে এ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি। সংবর্ধিত অতিথিবৃন্দ ছাড়াও মন্ত্রী, সংসদ সদস্য এবং চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন।
সংবর্ধনা অনুষ্ঠানে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের আওতাধীন ওয়ার্ড, থানা, ইউনিয়ন, উপজেলা এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ মিছিল সহকারে ব্যানার নিয়ে বেলা ৩টার মধ্যে লালদীঘি ময়দানের সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম চৌধুরী, সাধারণ সম্পাদক জেলা পরিষদের প্রশাসক এমএ সালাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক মফিজুর রহমান সংশ্লিষ্ট সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন। উল্লেখ্য, নতুন কমিটিতে চট্টগ্রাম অঞ্চল থেকে ৯ জন স্থান পেয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রামে ওবায়দুল কাদেরের সংবর্ধনা আজ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ