Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেসিসির সাড়ে ৪ লাখ টাকার টেন্ডার সমঝোতা

প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনা সিটি কর্পোরেশনের রাজবাধ ট্রেন্সিং গ্রাউন্ডের জন্য ১নং ব্যাটস কিনা বাবদ সাড়ে চার লাখ টাকার টেন্ডার সমঝোতা করা হয়েছে। গত বৃহস্পতিবার যুবলীগ নেতাদের মাধ্যমে এ সমঝোতা হয়। ফলে এ নিয়ে সাধারণ ঠিকাদারের মধ্যে ক্ষোভ সৃষ্টি হয়েছে।
কর্পোরেশন সূত্রে জানা যায়, ফ্রেম ওয়ার্ক পদ্ধতিতে রাজবাধ ট্রেন্সিং গ্রাউন্ডের জন্য ১নং ব্যাটস কিনার জন্য টেন্ডারের আহŸান করে খুলনা সিটি কর্পোরেশন। গত ২৪ অক্টোবর বিজ্ঞপ্তির মাধ্যমে খুলনা সিটি কর্পোরেশন ও পুলিশ কমিশনার কার্যালয়ে এ দরপত্রের আহŸান করা হয়। ৯ নভেম্বর ছিল দরপত্র বিক্রির শেষ দিন। শেষ দিন পর্যন্ত ৮টি দরপত্র বিক্রি হয়। বৃহস্পতিবার দুপুর ১টায় ওই দরপত্র জমার শেষ সময় ধার্য করা হয়। দরপত্র উন্মুক্ত করার সময় ছিল বেলা সোয়া ৩টা। তবে শেষ সময় পর্যন্ত টেন্ডর বাক্সে ৮টির বিপরীতে দরপত্র পড়ে মাত্র ৪টি। এর মধ্যে ৪ লাখ ১৭ হাজার টাকায় সর্বনিম্ন দরদাতা হিসেবে কাজ পেয়েছেন ঠিকাদার আজগার আলী খান।
নাম প্রকাশ না করার শর্তে একাধিক ঠিকাদার অভিযোগ করেন, সকাল থেকে বিশেষ রাজনৈতিক দলের যুবনেতারা ও সরকার সমর্থক প্রভাবশালী ঠিকাদাররা ওই টেন্ডার কাজের সমঝোতার চেষ্টা করেন। তাদের বাধার মুখে সাধারণ ঠিকাদাররা দরপত্র জমা দিতে ব্যর্থ হন। ফলে ওই ঠিকাদার কাজটি পেতে সক্ষম হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কেসিসির সাড়ে ৪ লাখ টাকার টেন্ডার সমঝোতা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ