Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মাগুরায় মিছিলে হামলা ছাত্রদলের আহবায়ক মারাত্মক আহত

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২২, ২:১৮ পিএম

শনিবার সকালে মাগুরা সরকারি কলেজ চত্বরে কলেজ ছাত্রদলের নেতাকর্মীরা শান্তিপূর্ণ মিছিল বের করলে কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা আতর্কীত হামলা চালায়। এসময় গুরুতর আহত হয় মাগুরা সরকারি কলেজ ছাত্রদলের আহবায়ক টিপু সুলতান। দেশব্যাপী দ্রব্যমূল্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে এ মাছিল বের করা হয়। মিছিলে

হামলা ও ছাত্র নতা টিপু সুলতানকে মারাত্মক আহত করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জেলা যুবদলের সভাপতি এড, ওয়াসিকুর রহমান কল্লোল, বিএনপি সদর উপজেলার সাবেক সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম তুষার, যুবনেতা সৈয়দ মিল্টন আলী, যুবদলের যুগ্ম আহবায় আমিরুল ইসলাম, যুবনেতা আলী হোসেন ছাত্রনেতা অনিক কবীর, সাবেক সংসদ সদস্য মমতা কবীর। নেত্রীবৃন্দ এ ঘটনার তদন্ত সাপেক্ষে বিচার দাবি করেছেন। এ ব্যাপারে সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি ফাহিম ফয়সাল রাব্বীর কাছে জানতে চাইলে সে জানায় এ ঘটনায় ছাত্রলীগের কোন সম্পৃক্ততা নেই। ছাত্রদলের নিজেদের মধ্যে গোলযোগ হয়েছে বলে শুনেছি। মাগুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন জানান, ছাত্রদল কলেজে মিছিল বের করলে এঘটনা ঘটে।



 

Show all comments
  • jack ali ২ এপ্রিল, ২০২২, ৪:৫৮ পিএম says : 0
    মানব রচিত কাফের আইন গণতন্ত্র চাও আরো মার খাবে যদি আল্লাহর আইনের জন্য মার খেতে তাহলে তো জান্নাতে যেতে পারতে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ