Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সড়কে ঝরল ৬ প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২২, ১২:০৭ এএম

দেশের দুই জেলায় বুধবার ও গতকাল সড়কে প্রাণ হারিয়েছে ছয়জন। খুলানা ট্রাক এবং মোটরসাইকেলের সংঘর্ষে দুই দিনে তিন, দিনাজপুরের নবাবপুর-কাঁচদহ সড়কে গাড়ির ধাক্কায় মোটরসাইকেলে থাকা ছাত্রলীগের নেতাসহ তিনজনের মৃত্যু হয়। আমাদের সংবাদদাতাদের পাঠানো খবর বিস্তারিত :

খুলনা ব্যুরো জানায়, খুলনা মহানগরীতে ট্রাক এবং মোটরসাইকেলের সংঘর্ষে দুই যুবকের মৃত্যু হয়। আহত হয়েছেন একজন। গত বুধবার ১১টার দিকে নগরীর শহীদ শেখ আবু নাসের স্টেডিয়ামের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন নগরীর ইস্টার্ণগেট এলাকার আ. রহমান শেখের ছেলে মো. আলাউদ্দিন শেখ, আটরা ডাক্তারবাড়ী এলাকার মৃত জরিপ কাতলীর ছেলে আরজু আল চয়ন। আহত হামিদুর রহমান ইস্টার্ণগেট গাবতলা এলাকার মো. আনসার আলী শেখের ছেলে।

এদিকে, গতকাল বেলা ১২ টার দিকে নগরীর খানজাহান আলী থানাধীন আফিলগেটে মোটরসাইকেল ও তেলবাহী ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী কাদির মিয়ার মৃত্যু হয়। তিনি ঝিনাইদহের মহেশপুর যোগিহোতা গ্রামের আজিজ মিয়ার ছেলে।

বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা জানান, দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলা নবাবপুর-কাঁচদহ আঞ্চলিক সড়কের আলমনগর বাজারের গাড়ির ধাক্কায় গত বুধবার রাত ১১টার সময় মোটরসাইকেলে থাকা ছাত্রলীগের নেতাসহ তিনজনের মৃত্যু হয়।

নিহতরা হলেন উপজেলার উত্তর শ্যামপুর গ্রামের মো. রবিউল ইসলামের ছেলে রিমন ইসলাম, চকদলু নারায়নপুর গ্রামের মো. ইয়াসিন আলীর ছেলে কিবরিয়া ইসলাম ও কাঁচদহ গ্রামের মো. জাহিদুল ইসলামের ছেলে সাব্বির হোসেন এর মধ্যে কিবরিয়া ইসলাম উপজেলার বিনোদনগর ইউনিয়ন শাখা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়কে ঝরল ৬ প্রাণ

১ এপ্রিল, ২০২২
৩১ মার্চ, ২০২২
৩০ জানুয়ারি, ২০২২
২০ জানুয়ারি, ২০২২
১৭ জানুয়ারি, ২০২২
১ নভেম্বর, ২০২১
১৫ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ