Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

লৌহজংয়ে গাছের গুড়ির চাপায় শ্রমিক নিহত

লৌহজং (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২২, ৮:১৩ পিএম

মুন্সীগঞ্জের লৌহজংয়ের ট্রাক থেকে গাছের গুড়ি আনলোড করার সময় গুড়ির নিচে চাপা পড়ে মো. হাফেজ মাতব্বর (৪১) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকাল ১১ টার দিয়ে উপজেলার ঘোড়দৌড় কাঠপট্টি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শ্রমিকের বাড়ি উপজেলার কনকসার ইউনিয়নের নাগেরহাট গ্রামে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, সকালে উপজেলার ঘোড়দৌড় কলাবাগান কাঠপট্টির মেসার্স মুক্তা টিম্বার এন্ড ট্রেডার্স এর প্রো: বাবু সরদারের গাছের গুড়ি ট্রাক থেকে আনলোড করার সময় ফসকে হঠাৎ একটি গাছের গুড়ি নিচে চাপা পড়ে গুরুতর আহত হন তিনি। আশপাশের লোকজন মো. হাফেজ মাতব্বরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ষোষণা করেন।
এ বিষয়ে লৌহজং থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল তায়াবীর জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে আজ রাত ৮টা পর্যন্ত এখনো কোন লেখিত অভিযোগ দেয়া হয়নি, নিহতের পরিবারের কোন দায় আছে কিনা। পরিবারের সাথে কথা বলে পরবর্তি ব্যবস্থা গ্রহন করা হবে।#



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ