Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আনোয়ারায় র‌্যাবের অভিযানে ওয়ানশুটার গানসহ গ্রেফতার ১

আনোয়ারা(চট্টগ্রাম)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২২, ৬:৩৪ পিএম

চট্টগ্রামের আনোয়ারায় র‌্যাবের অভিযানে একটি ওয়ানশুটার গানসহ ফরিদুল আলম (৪৮) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। গতকাল মঙ্গলবার গ্রেফতারকৃত ফরিদুল আলমকে আদালতে প্রেরণ করা হয়েছে। এর আগে গত সোমবার উপজেলার বটতলী ইউনিয়নের আইরমঙ্গল এলাকা তেকে তাকে গ্রেফতার করা হয়। প্রথমিক জিজ্ঞাসাবাদে ফরিদুল আলম অস্ত্রের ভয় দেখিয়ে স্থানীয়ভাবে এলাকায় প্রভাব বিস্তারসহ এলাকায় বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসার কথা স্বীকার করেছে বলে জানান র‌্যাব। তার বিরুদ্ধ অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়।
আনোয়ারা থানা সূত্রে জানাযায়, গত সোমবার রাতে উপজেলার বটতলী ইউনিয়নের আইরমঙ্গল এলাকার একটি চায়ের দোকানে গোপন সংবাদে অভিযান চালিয়ে ফরিদুল আলমকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তার কাছ থেকে ১ টি ওয়ানশুটার গান উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত ফরিদুল আলম স্থানীয় মৃত বয়েজুর রহমানের পুত্র।
আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম দিদারুল ইসলাম সিকদার বলেন, র‌্যাবের অভিযানে গ্রেফতারকৃত ফরিদুল আলমকে সোমবার দিবাগত রাতে থানা হস্তান্তর করা হয়েছে। তাকে অস্ত্র আইনে মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ