Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশাল সহ দক্ষিণাঞ্চলে বাম জোটের আংশিক হরতাল

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২২, ৪:২৭ পিএম

বরিশাল সহ দক্ষিণাঞ্চলে বিভিন্নস্থানে বামজোট আহুত অর্ধদিবস হরতাল আংশিকভাবে পালিত হয়েছে। মোটামুটি শান্তিপূর্ণভাবেই হরতালের সময় অতিক্রান্ত হয়েছে। এসময়ে বরিশাল মহানগরীর বেশীরভাগ এলাকায় ইজিবাইক ও ব্যটারী চালিত রিক্সা সহ কিছু অযান্ত্রিক যানবাহন চলাচল বন্ধ থাকলেও নগরীর অন্য এলাকার পরিবেশ ছিল স্বাভাবিক। দক্ষিণাঞ্চলের অভ্যন্তরীণ ও আঞ্চলিক রুট সহ দুরপাল্লার বাস ও লঞ্চ সমুহের চলাচল স্বাভাবিক ছিল। বরিশাল বিমান বন্দরেও অন্য দিনের মত ৪টি ফ্লাইট যাত্রী পরিবহন করেছে। বরিশাল মহানগরীর বানিজ্যিক এলাকার বাইরে দোকানপাট সহ অন্য বাবসা প্রতিষ্ঠানগুলো খোলা ছিল। ব্যাংকিং পরিসেবাও ছিল প্রায় স্বাভাবিক। নগরীর কয়েকটি এলাকায় বাসদ সহ বাম জোটের ছোট ছোট খন্ড মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বাসদের ডাঃ মনিষা চক্রবর্তীর নেতৃত্বে নগরীর কয়েকটি এলাকায় পিকেটিং করতেও দেখা গেছে। সরকারী দল বা সহযোগী সংগঠনের পক্ষ থেকে কোথাও হরতালের বিরোধীতা করা হয়নি। পুলিশ সতর্ক থাকলেও হরতালের বিরুদ্ধে কোন অভিযানে নামেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ