Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আবারও হলিউডের সিনেমায় প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২২, ১০:০৬ এএম

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডের গন্ডি পেড়িয়ে হলিউডে কাজ করছেন তিনি। ধীরে ধীরে হলিউডেরও আইকন হয়ে উঠেছেন প্রিয়াঙ্কা চোপড়া। দিচ্ছেন একের পর এক কাজের খবর। নতুন আরও একটি হলিউডের সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ঔপন্যাসিক শিল্পী সোমায়া গৌড়ার ‘সিক্রেট ডটার’ উপন্যাস নিয়ে সিনেমা তৈরি করবেন বিশ্বখ্যাত পরিচালক অ্যান্থনি চেন। সেই সিনেমাতেই মুখ্য ভূমিকায় দেখা যাবে প্রিয়াংকাকে।

জানা গেছে, সিনেমাটির চিত্রনাট্য লিখবেন নিউইয়র্ক নিবাসী পরিচালক-প্রযোজক-চিত্রনাট্যকার শ্রুতি গঙ্গোপাধ্যায়। কোন থ্রিলার নয়, দুই নারীর গল্প নিয়েই তৈরি হবে সিনেমাটি। এতে প্রিয়াঙ্কার সঙ্গে থাকছেন হলিউড অভিনেত্রী সিয়েনা মিলারও। তার মতো আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অভিনেত্রীর সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে আছেন প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কা বলেন, ‘সম্পূর্ণ ভিন্নধর্মী গল্পে সিনেমাটি নির্মিত হবে। উপন্যাসটি পড়ার সময়ও মুগ্ধ হয়েছিলাম। দুই নারীর জীবনের গল্প উঠে আসবে সিনেমাটিতে। যার একটি চরিত্রে আমি রূপায়ণ করব। অন্য চরিত্রটিতে অভিনয় করবেন জনপ্রিয় হলিউড অভিনেত্রী সিয়েনা মিলার। তার মতো অভিনেত্রীর সঙ্গে স্ক্রিন শেয়ার করব ভাবতেই উচ্ছ্বাস কাজ করছে। অপেক্ষা করুন দারুণ কিছু নিয়ে আসছি।’

এদিকে গেল মাসেই খবর পাওয়া গেছে ‘এন্ডিং থিংস’ নামক সিনেমায় বিখ্যাত হলিউড সিনে-সিরিজ ‘অ্যাভেঞ্জার্স’র অভিনেতা অ্যান্থনি ম্যাকির বিপরীতে প্রিয়াঙ্কাকে দেখা যাবে। এছাড়া সম্প্রতি আমেরিকান স্পাই থ্রিলার সিরিজ ‘সিটাডেল’ এর শুটিং শেষ করেছেন প্রিয়াঙ্কা। এই সিরিজে তার সহশিল্পী হিসেবে দেখা যাবে ব্রিটিশ তারকা রিচার্ড ম্যাডান ছাড়াও আরও অনেক বিশ্বখ্যাত তারকাদের।

এরআগে হলিউডে প্রিয়াঙ্কাকে সর্বশেষ দেখা গিয়েছিল ‘ম্যাট্রিক্স রিজারেশন্স’ সিনেমায়। হলিউডে ব্যস্ততা বাড়ানোর পাশাপাশি ফারহান আখতারের বলিউডি সিনেমা ‘জি লে জারা’তেও দেখা যাবে এই অভিনেত্রীকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ