Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আনকাট ছাড়পত্র পেয়েছে রোশান-মাহির ‘আশীর্বাদ’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২২, ১২:০৩ পিএম

আনকাট সেন্সর ছাড়পত্র পেলো সরকারি অনুদানের সিনেমা ‘আশীর্বাদ’। সিনেমাটি পরিচালনা করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক। এতে প্রথমবারের মতো জুটি হয়েছেন জিয়াউল রোশান ও মাহিয়া মাহি। বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক নিজেই।

মোস্তাফিজুর রহমান মানিক মঙ্গলবার (১৫ মার্চ) সামাজিক মাধ্যম ফেসবুকের এক পোস্টে জানান, ‘আলহামদুলিল্লাহ! আনকাট সেন্সর সার্টিফিকেট পেলো সরকারি অনুদান প্রাপ্ত চলচ্চিত্র ‘আশীর্বাদ’। কাহিনী, চিত্রনাট্য, প্রযোজনা জেনিফার ফেরদৌস আপু।’

২০১৯-২০ অর্থ বছরে সরকারি অনুদান পেয়েছে ‘আশীর্বাদ’ সিনেমাটি। গেল বছর শুটিং শুরু হয় সিনেমাটির।

সিনেমায় দেখা যাবে সত্তর দশকের ছাত্র রাজনীতি, মুক্তিযুদ্ধ থেকে শুরু করে বর্তমান সময়ের পরিস্থিতি নিয়ে কয়েকটি ধাপ। জানা গেছে, আসন্ন ঈদুল ফিতরের পর এবং ঈদুল আজাহার আগে মাঝামাঝি সময়ে ‘আশীর্বাদ’ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

রোশান ও মাহিয়া মাহি ছাড়াও এতে অভিনয় করছেন কাজী হায়াৎ, রেহানা জোলি, রেবেকা, সীমান্তসহ অনেকে। সিনেমাটি প্রযোজনার পাশাপাশি কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন তাহেরা ফেরদৌস জেনিফার। সংলাপ লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ