Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নগরকান্দার ব্যাংকে নাচে ভাইরাল কর্মকর্তা কুকুরের কামড়ে আহত

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২২, ১:২৭ পিএম

ফরিদপুরের নগরকান্দায় ব্যাংকের মধ্যে নেচে ভাইরাল হওয়া সেই ব্যাংক কর্মকর্তা নলিনী কুমার বিশ্বাস কুকুরের কামড়ে আহত হয়েছেন।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১৫ মার্চ) সকালে পৌরসভার ৭ নং ওয়ার্ড এলাকায়।

এছাড়াও, কুকুরের কামড়ে আহত হয়েছেন নগরকান্দা বাজারের ব্যবসায়ী গোলাম মোস্তফা।

কুকুরের কামড়ে আহত নলিনী কুমার বিশ্বাস সোনালী ব্যাংক নগরকান্দা শাখায় কর্মরত (এলপিআর) এবং গোলাম মোস্তফা নগরকান্দা বাজারের লিটন বুক সেন্টারের পরিচালক। এরা দুইজনই নগরকান্দা পৌরসভার ৭নং ওয়ার্ডের বাসিন্দা।


আহত নলিনী কুমার বিশ্বাস গনমাধ্যম কে বলেন, আমি নগরকান্দা পৌরসভার ৭নং ওয়ার্ডে বসবাস করি। এ এলাকায় কুকুরের উপদ্রব বৃদ্ধি পাওয়ায়, আমরা আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছি। মঙ্গলবার, সকালে আমিসহ এলাকার কয়েকজন কুকুরের কামড়ে আহত হয়েছেন। এর আগেও এলাকার অনেকেই কুকুরের কামড়ে আহত হয়েছে। আমরা ৭নং ওয়ার্ডবাসী কুকুরের আতঙ্ক থেকে মুক্তি চাই।
গোলাম মোস্তফা বলেন, কয়েক বছর ধরে নগরকান্দা পৌরসভার ৭নং ওয়ার্ডে কুকুরের উপদ্রব বৃদ্ধি পেয়েছে। এই ওয়ার্ডের মধ্যে রয়েছে নগরকান্দা সদর বাজার, থানা, স্কুল, ব্যাংক, প্রেসক্লাব, উপজেলা পরিষদ ভবন সহ গুরুত্বপূর্ণ আবাসিক ভবন। কুকুরের ভয়ে স্থানীয় শিক্ষার্থীরা ও এলাকাবাসী প্রতিদিন চলাচল করছে। কুকুরের আতঙ্কে দিন কাটছে ৭নং ওয়ার্ডবাসীর।

৭নং ওয়ার্ডের কাউন্সিলর জাকির হোসেন জাকারিয়া গগনমাধ্যম কে বলেন, নগরকান্দা পৌরসভার ৭নং ওয়ার্ডের কয়েকজন কুকুরের কামড়ে আহত হয়েছে বলে আমি জানতে পেরেছি। বিষয়টি আমি পৌর কর্তৃপক্ষকে জানিয়েছি।

উল্লেখ্য, সম্প্রতি ভারতীয় গানের সাথে নেচে ভাইরাল হয়েছেন ব্যাংক কর্মকর্তা নলিনী কুমার বিশ্বাস। তিনি দীর্ঘদিন ধরে নগরকান্দা সোনালী ব্যাংক শাখায় কর্মরত আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ