Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বাঙালি তরুণী সারেগামাপা বিজয়ী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২২, ২:২৩ পিএম

পশ্চিমবঙ্গের আলিপুরদুয়ারের মেয়ে নীলাঞ্জনা। ১৮ বছর বয়সী এই সুকণ্ঠী গায়িকা চ্যাম্পিয়ন হিসেবে পেয়েছেন ১০ লাখ রুপি পুরস্কার। উচ্ছ্বাস প্রকাশ করে তিনি বলেন, ‘এই বিজয়ে আমি ভীষণ আনন্দিত। কিন্তু আমার মূল লক্ষ্য ছিল দর্শকের হৃদয় জয় করা এবং তাদের ভালোবাসা পাওয়া। মানুষের কাছ থেকে অনেক ভালোবাসা পেয়েছি। এই ট্রফি আমার জন্য বোনাস।’

ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো ‘সারেগামাপা’য় সারা ভারতের হাজারো প্রতিযোগী অংশ নেন। এই প্রতিযোগিতায় এবার হাজারো প্রতিযোগীকে টপকে আসরে চ্যাম্পিয়ন হয়েছেন এক বাঙালি তরুণী। তার নাম নীলাঞ্জনা রায়। ৬ মার্চ, রবিবার অনুষ্ঠিত হয়েছে ২০২২ আসরের গ্র্যান্ড ফিনালে। এতেই বাজিমাৎ করলেন নীলাঞ্জনা।


গ্র্যান্ড ফিনালেতে লড়াই করেছেন শারৎ শর্মা, নীলাঞ্জনা রায়, অনন্যা চক্রবর্তী, স্নিগ্ধাজিত ভৌমিক, রাজশ্রী বাগ, সঞ্জনা ভাট। এর মধ্যে নীলাঞ্জনা হয়েছেন চ্যাম্পিয়ন। আর দ্বিতীয় ও তৃতীয় হয়েছেন যথাক্রমে রাজশ্রী বাগ ও তৃতীয় শরৎ শর্মা। তারা পুরস্কার হিসেবে পেয়েছেন যথাক্রমে ৫ লাখ এবং ৩ লাখ রুপি।

এ আসরের বিচারকের দায়িত্ব পালন করেছেন বিশাল দাদলানি, হিমেশ রেশমিয়া ও শঙ্কর মহাদেব। চূড়ান্ত পর্বে তারা ছাড়াও উপস্থিত ছিলেন উদিত নারায়ণ ও প্রয়াত সুরকার-গায়ক বাপ্পি লাহিড়ির পরিবারের সদস্যরা।

জানা গেছে, নীলাঞ্জনা এখন দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। তাই বাড়িতে ফিরে তিনি পড়াশোনায় মন দিতে চান। পাশাপাশি গানও চালিয়ে যাবেন। তার অনন্য এই অর্জনে প্রতিবেশীরাও আনন্দিত। তারা অপেক্ষায় আছেন নীলাঞ্জনার বাড়ি ফেরার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ