Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর সূবর্ণচরে পানিতে ডুবে মারা গেল চেয়ারম্যানের ছেলে

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২২, ১২:৫৮ পিএম

সুবর্ণচর উপজেলায় পানিতে পড়ে এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত শিশুর নাম মো.সাজিন (৫)। সে উপজেলার ২নং চরবাটা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হোসেন ওরফে মুজামের ছেলে।

রোববার রাতে উপজেলার চরবাটা ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের তোতার বাজার সংলগ্ন হাজী মোশারেফ হোসেনের বাড়িতে পুকুর থেকে শিশুটির ভাসমান মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, চেয়ারম্যানের ১ মেয়ে ২ ছেলে। সাজিন সবার ছোট। বিকেলের দিকে সে ঘরের সামনে খেলাধুলা করে। একপর্যায়ে পরিবারের সদস্যদের অগোচরে পুকুরের পানিতে পড়ে ডুবে যায় সাজিন। পরে পরিবারের সদস্যরা তাকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করে। তারপর রাতে ঘরের পাশে থাকা পুকুরে তাঁর মরদেহ ভাসতে দেখে পরিবারের সদস্যরা উদ্ধার করে চরজব্বর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

চরজব্বর থানার ওসি মো. জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পরে এ বিষয়ে আইনগত প্রদক্ষেপ নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছেলে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ