Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালী জেলা যুবদলের সাধারণ সম্পাদক নুরুল আমিন খান গ্রেফতার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২২, ১২:৪৪ পিএম

পুলিশের ওপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় নোয়াখালী জেলা যুবদলের সাধারণ সম্পাদক নুরুল আমিন খানকে (৪৬) গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার ভোরে নোয়াখালী শহরের সাতানি পুকুর পাড় এলাকায় যুবদল নেতার বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত নুরুল আমিন খান ওই এলাকার জয়নাল আবেদিনের ছেলে।

সুধারাম মডেল থানার ,ওসি আনোয়ারুল ইসলাম জানান, তেল, গ্যাস’সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বুধবার বিকেলে নোয়াখালী প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ করে বিএনপি। ওইদিন বিকেলে সভাস্থলে আসার সময় জেলা চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সামনে থাকা পুলিশ সদস্যদের লক্ষ্য করে মিছিল থেকে ইটপাটকেল নিক্ষেপ, ককটেল বিষ্ফোরণ ও লাঠি নিয়ে হামলা করে বিএনপি এবং অংগসংগঠনের নেতাকর্মীরা। এতে কয়েকজন পুলিশ সদস্য আহত হয়। খবর পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

এদিকে নোয়াখালী জেলা বিএনপিসাধারণ সম্পাদক এডভোকেট আবদুর রহমান বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচীতে পুলিশী হামলা ও যুবদল নেতা নুরুল আমিন খানকে গ্রেফতারের নিন্দা জানিয়ে অবলিম্বে তার মুক্তির দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ