Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পৃথক ঘটনায় প্রাণ গেল তিনজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ হারিয়েছেন তিনজন। তাদের মধ্যে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটের পাশের ফুটপাত থেকে মো. বাচ্চু মাতুব্বর (৫০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে তার লাশ উদ্ধার করা হয়। শাহবাগ থানার এসআই মো. নাসির উদ্দিন খান জানান, খবর পেয়ে ঢামেকের বার্ন ইউনিটের পাশের রাস্তার ফুটপাত থেকে লাশ উদ্ধার করি। আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য লাশ ঢামেকের মর্গে পাঠানো হয়েছে। আশপাশের লোকজনের মুখে জানতে পারি, মৃত ব্যক্তি ওই এলাকায় ভবঘুরে ছিলেন। গত রাতের যেকোনো সময়ে তার মৃত্যু হয়। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। বাচ্চু মাতুব্বর ফরিদপুর জেলার সদরপুর থানার ঢেডখালী গ্রামের মৃত আলেম মাতুব্বরের ছেলে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এদিকে উত্তর বাড্ডার সাতারকুলের আলীর মোড় এলাকায় একটি কারখানায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. শাকিল নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়। পরে সকাল সাড়ে নয়টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের খালাতো ভাই মাহবুব হোসেন জানান, শাকিল বিদ্যুতের মিটার বক্স তৈরির কারখানায় কাজ করতেন। গতকাল সকালে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। অচেতন অবস্থায় পড়ে থাকলে আমরা তাকে ঢামেকে নিয়ে আসি। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এছাড়া হাতিরঝিল থানার মালিবাগ চৌধুরীপাড়া এলাকায় আবুল হোটেলের সামনে ট্রাকের ধাক্কায় মো. মামুন নামে এক যুবক নিহত হয়েছেন। গত শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। ১০২ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় রাত তিনটার দিকে তিনি মারা যান।
মামুনকে ঢামেকে নিয়ে আসা নাসির উদ্দিন জানান, নিহত মামুন পেশায় ভ্যানচালক ছিলেন। রাত সাড়ে ১১টার দিকে মালিবাগ আবুল হোটেলের সামনে রাস্তা পারাপারের সময় একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত অবস্থায় রাস্তায় পড়ে থাকেন মামুন। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে এলে ১০২ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। ওই ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় রাত তিনটার দিকে মামুন মারা যান।
তিনি আরও জানান, নিহত মামুন পটুয়াখালী জেলার বাউফল থানার আব্দুল জলিলের সন্তান। বর্তমানে রাজধানীর মালিবাগ চৌধুরীপাড়ার ১১১৬/১ নম্বর বাসায় পরিবার নিয়ে থাকতেন। তিনি এক ছেলে ও এক মেয়ের জনক ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৃথক ঘটনায় প্রাণ গেল তিনজনের
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ