Inqilab Logo

মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ২৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৪ যিলহজ ১৪৪৫ হিজরী

দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে ময়মনসিংহ বিএনপির সমাবেশে যোগ দিবেন মির্জা ফখরুল

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২২, ৫:২৬ পিএম

চাল, ডাল সয়াবিনসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূর‌্য বৃদ্ধির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূটির অংশ হিসাবে আগামী ২৮ ফেব্রয়ারি (সোমবার) ময়মনসিংহ বিএনপির বিক্ষোভ সমাবেশ করবে মহানগর বিএনপি। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবা (২৬ ফেব্রয়ারি) দুপুর আড়াইটায় ময়মনসিংহ প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন দলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এরমান সালেহ প্রিন্স।

এছাড়াও একই দাবিতে ২ মার্চ ময়মনসিংহ দক্ষিণ ও উত্তর জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির প্রবীন সদস্য, সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেন উপস্থিত থাকবেন বলেও তিনি জানিয়েছেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাাদক শাহ ওয়ারেস আলী মামুন, শরীফুল আলম, মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক আবু ওয়াহাব আকন্দ, দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ডা: মাহবুবুর রহমান লিটন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন বাবলু, মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক এড. এমএ হান্নান খান, একেএম মাহাবুবুর রহমান, দক্ষিণ জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক দাঈদ রায়হান প্রমূখ।

সংবাদ সম্মেলনে সৈয়দ এরমান সালেহ প্রিন্স বলেন, সরকারের সীমাহীন ব্যর্থতায় দ্রব্যমূল্য উধর্¦মুখী। এতে সাধারন জনগনের দূর্ভোগ সৃষ্টি হলেও সরকারের মন্ত্রী তা নিয়ে উপহাস করছে। আমরা নিত্য প্রযোজনীয় দ্রব্য মূল্য সাধারন মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে আনার দাবি করছি।

তিনি আরও বলেন, আমরা জনগনের দাবি নিয়ে কর্মসূচী পালন করব। এই জন্য আমরা প্রশাসনের সহযোগীতা চাই। আশা করছি সাধারন জনগণ আমাদের এই কর্মসূচীতে পাশে থাকবে।

পরে তারা নগরীর গাঙ্গিনাপাড় ও নতুন বাজার এলাকায় দ্রব্যমূর‌্য বৃদ্ধির প্রতিবাদে বিএনপির কর্মসূচী সফল করার আহবান জানিয়ে লিফলেট বিতরণ করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জা ফখরুল

২১ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ