Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ট্রেনে ছুঁড়ে মারা পাথরে মায়ের কোলে রক্তাক্ত শিশু

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২২, ৯:০৬ এএম

সিলেট থেকে চট্টগ্রামের দিকে আসা পাহাড়িকা এক্সপ্রেস ট্রেন সীতাকুণ্ডের কুমিরা আসতেই দুর্বৃত্তদের ছোড়া পাথরের আঘাতে আহত হয়েছে ছয় বছর বয়সী এক শিশু। চলন্ত ট্রেনে ছুড়ে মারা পাথরের আঘাতে শিশুটির সামনের চারটি দাঁত ভেঙে যায়। মঙ্গলবার রাত আটটার দিকে পাহাড়িকা এক্সপ্রেস ট্রেনে এ ঘটনা ঘটে।

রাত আটটার দিকে সিলেট থেকে ছেড়ে আসা পাহাড়িকা এক্সপ্রেস ট্রেনটি সীতাকুণ্ডের কুমিরা ইউনিয়নের মগপুকুর এলাকায় পৌঁছালে সেখানকার অন্ধকারাচ্ছন্ন একটি স্থানে কয়েক মিনিটের জন্য দাঁড়ায়। সেখানে একটি কালভার্ট নির্মাণের কাজ চলায় সব ট্রেনকেই কিছুক্ষণ অপেক্ষা করে এরপর ধীরে ধীরে পার হতে হয়। ট্রেনে থাকা প্রত্যক্ষদর্শীরা জানান, এরকম অপেক্ষার তিন-চার মিনিট পর রেললাইনের পশ্চিম পাশ থেকে একটি পাথর ছুঁড়ে মারে দুর্বৃত্তরা। সেই পাথরটি ট্রেনের জানালার পাশে বসা একটি শিশুর মুখে পড়ে। আকস্মিকতায় হতবিহ্বল শিশু ও তার মায়ের চিৎকারে অন্য যাত্রীরা ছুটোছুটি শুরু করেন। একপর্যায়ে পার্শ্ববর্তী এক বগিতে একজন ডাক্তার যাত্রীর খোঁজ মেলে। তিনি পরে ওই শিশুকে তাৎক্ষণিক প্রাথমিক চিকিৎসা দেন। পাহাড়িকা এক্সপ্রেস ট্রেনটি পরে চট্টগ্রাম রেলস্টেশনে পৌঁছালে শিশুটিকে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ