Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে মহসিন কলেজ ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষে আহত ৮

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২২, ৩:৫৭ পিএম

সরকারি হাজি মুহম্মদ মহসিন কলেজে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষে কমপক্ষে আটজন আহত হয়েছে। সোমবার দুপুরে কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটে। আহতরা চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। তারা হলেন- বোরহান উদ্দিন (২৬), রিয়াজ (১৯), মো. সুলতান (১৯), প্রিন্স দাশ (১৯), মো. রাকিব (২০), এসএম ইব্রাহীম (২০), জনি দাশ (২১) ও নুর আলম (২২)।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, একুশে ফেব্রুয়ারিতে ফুল দেওয়াকে কেন্দ্র করে কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে মারামারিতে জড়িয়ে পড়ে। চলে ধাওয়া-পাল্টা ধাওয়া। এ সময় সাধারণ শিক্ষার্থীদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে।
চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফেরদৌস জাহান বলেন, মহসিন কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের নেতাকর্মীদের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ক্যাম্পাসে যাতে অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য পুলিশ মোতায়েন করা হয়েছে। আহত কয়েকজনকে চমেক হাসপাতালে পাঠানো হয়। চমেক হাসপাতাল সূত্রে জানা যায়, আহত আটজনকে দুপুর দেড়টার দিকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। ২৭ নম্বর ওয়ার্ডে ভর্তির পর তাদের চিকিৎসা দেওয়া হয়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ