Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনায় দুজনের মৃত্যু সিলেটে, শনাক্ত ১০০

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২২, ১:৩১ পিএম

গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট বিভাগে মারা গেছেন দু’জন। এরমধ্যে একজন মারা গেছেন ডা. শহিদ শামসুদ্দিন আহমদ ও অন্যজন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে।
স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয় সূত্র মতে, সোমবার (১৪ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে আজ মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ৮টা পর্যন্ত করোনা ভাইরাস শনাক্ত হয়েছে ১০০ জনের দেহে। এর মধ্যে সিলেট ৫০, সুনামগঞ্জে ৫ হবিগঞ্জে ৬ ও ৬ জন মৌলভীবাজারে। এছাড়াও সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন বিভিন্ন স্থানের আরও ৩৩ জনের শরীরে ধরা পড়েছে করোনাভাইরাসের অস্তিত্ব। এই ১০০ জনকে নিয়ে মোট করোনা আক্রান্ত শনাক্তের সংখ্যা ৬৫৬ হাজার ১৫৫ জন সিলেট বিভাগে।
এই ২৪ ঘণ্টায় করোনা থেকে সেরে ওঠেছেন ৮৪ জন। এ নিয়ে সিলেটে মোট সুস্থ হওয়ার সংখ্যা ৫২ হাজার ৮৫৩ জন। এ পর্যন্ত মারা যাওয়া ১২২০ জনের মধ্যে সিলেট জেলার ৯০৪, সুনামগঞ্জের ৭৫, হবিগঞ্জের ৪৯ ও ৭২ জন মৌলভীবাজারে। এছাড়াও সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেওয়া বিভিন্ন স্থানের আরও ১২০ জন মৃত্যুরবরণ করেছেন করোনায়। এছাড়া গত ২৪ ঘণ্টায় সিলেটের বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন ৭ জন করোনা রোগী। আর মোট ৯১ জন করোনা রোগী চিকিৎসাধীন বর্তমানে বিভিন্ন হাসপাতালে। এর মধ্যে ৮ জন রয়েছেন আইসিইউতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ