Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাস্টিন বিবারের পার্টিতে চললো গুলি, র‍্যাপারসহ গুলিবিদ্ধ ৪

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২২, ১১:৪৩ এএম

আবারও শিরোনামে পপ সেনসেশন জাস্টিন বিবার। এইবার একদম অনঅভিপ্রেত কারণে সংবাদ শিরোনামে এই পপ সেনসেশন। শনিবার (১২ ফেব্রুয়ারি) রাতে লস আঞ্জেলেসের ‘দ্য নাইস গাই’ রেস্তোরাঁর বাইরে গোলাগুলিতে চারজন আহত হয়েছেন বলে খবর হলিউডের একাধিক সংবাদমাধ্যম সূত্রে। এসময়ে সেই রেস্তোরাঁর ভেতরে জাস্টিন বিবারের তারকাবহুল কনসার্টের আফটার পার্টি চলছিল। রাত পৌনে তিনটে নাগাদ লাল ফেরারিতে আসা একদল যুবকের সঙ্গে বচসা হয় কোডাকের। এরপরই গুলি চলতে শুরু হয়। তারা সকলেই কোডাকের পরিচিত।

হলিউড লাইফ সূত্রে জানা গেছে, ‘দ্য নাইস গাই’ রেস্টুরেন্টটির দেওয়াল ভেদ করেও বেশকিছু গুলি ভেতরে ঢুকেছে। র‍্যাপার কোডাক ব্ল্যাক সহ আরও ৪ জন আহত হয়েছেন। আহতদেরকে কাছের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। পার্টিতে গুলি করেছে দুস্কৃতিকারীরা।

চিকিৎসকরা জানিয়েছেন, তাদের অবস্থা স্থিতিশীল আছে। সবমিলিয়ে মোট ১০ রাউন্ড গুলি চলে বলে জানা গেছে, একটি গুলি কোডাকের পায়ে এসে লাগে। যারা আহত হয়েছে তাদের মধ্যে একজন ১৯ বছর বয়সী কোডাকের বন্ধু। এছাড়া ৬০ বছর বয়সী অপর এক ব্যক্তি কোডাকের অটোগ্রাফ নিতে এসে ঝামেলার মাঝখানে ফেঁসে যান ও গুলিবিদ্ধ হন।

জানা গেছে, ‘প্যাসিফিক ডিজাইন সেন্টার’-এ কনসার্টের পরে ‘দ্য নাইস গাই’-তে ধামেকাদার পার্টির আয়োজন করেছিলেন জাস্টিন বিবার। পার্টিতে হেইলি বিবার, কোহল কার্দাশিয়ান, লিওনার্দো ডি ক্যাপ্রিও, টবি ম্যাগুয়ার, জেফ বেজো, লরেন স্যানচেজ, অ্যান্থরি রামোস, টনি গনজালেজ সহ আরও অনেক তারকা উপস্থিত ছিলেন। তবে এমন কিছু ঘটতে চলেছে তা ক্ষুণাক্ষরেও ভাবেননি জাস্টিন বিবার!



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ