Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আরএমপির গ্রান্ডমাষ্টার প্যারেড

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২২, ৬:৫৫ পিএম

আরএমপি পুলিশ লাইনে অনুষ্ঠিত হয়েছে গ্রান্ড মাস্টার প্যারেড। রোববার সকালে প্যারেড অনুষ্ঠিত হয় । রাজশাহী পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক গ্রান্ড মাস্টার প্যারেডে সালাম গ্রহণ করেন। প্যারেড পরিদর্শন শেষে পুলিশ কমিশনার আরএমপি পুলিশ লাইনের যানবাহন শাখা পরিদর্শন করেন।
তিনি ফোর্সের কল্যাণ দেখার জন্য সংশ্লিষ্ট সকলকে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন। করোনা ভাইরাস ওমিক্রন ভ্যারিয়েন্ট সম্পর্কে সকলকে সচেতন থাকার পাশাপাশি পুলিশ লাইন্সসহ থানা কম্পাউন্ডসমূহ যাতে পরিষ্কার-পরিচ্ছন্ন থাকে তা নিশ্চিত করার নির্দেশনা প্রদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মোঃ মজিদ আলী বিপিএম, উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ রশীদুল হাসান পিপিএম, বিশেষ পুলিশ সুপার এ এফ এম আনজুমান কালাম, বিপিএম-বার, উপ-পুলিশ কমিশনার (শাহমখদুম) মুহাম্মদ সাইফুল ইসলাম, আরএমপির উর্দ্ধতন কর্মকর্তাগণ সহ অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ। #



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ