Inqilab Logo

শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭ আষাঢ় ১৪৩১, ১৪ যিলহজ ১৪৪৫ হিজরী

হাইকোর্ট বেঞ্চ স্থাপনে সহযোগিতার আশ্বাস

চসিক মেয়রের সঙ্গে আইনজীবী নেতৃবৃন্দের সাক্ষাৎ

প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন চট্টগ্রামে হাইকোর্ট বেঞ্চ স্থাপনের বিষয়ে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের সাথে আলাপ করবেন বলে আইনজীবীদের আশ্বস্ত করেছেন। গতকাল (বৃহস্পতিবার) নগরভবনে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নেতৃবৃন্দ সাক্ষাৎকালে মেয়র এ আশ্বাস দেন। সাক্ষাতে আইনজীবী সমিতির নেতৃবৃন্দ চট্টগ্রামে হাইকোর্ট বেঞ্চ স্থাপন, আইনজীবী সমিতির জন্য লিফট সংযোজন, হোল্ডিং ট্যাক্স মওকুফসহ কতিপয় প্রস্তাব মেয়রের কাছে তুলে ধরেন। মেয়র সমিতির ভবনসমূহের হোল্ডিং ট্যাক্স সংক্রান্ত বিষয়টি আইনের ভিত্তিতে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন। এ সময় চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. কফিল উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক এসএম জাহিদ বিরু, সাবেক পিপি মো. আবুল হাসেম, অতিরিক্ত পিপি চন্দন বিশ্বাস, এড. মোস্তাফিজুর রহমান ভূইয়াসহ অন্যান্য আইনজীবী উপস্থিত ছিলেন।
শিশুবান্ধব বাজেট দেয়ায় অভিনন্দন
চসিকের ২০১৬-২০১৭ অর্থ বছরের বাজেটে শিশুদের জন্য বরাদ্দ রাখার বিষয়ে অভিনন্দন জানাতে গতকাল অপরাজেয় বাংলার নির্বাহী পরিচালক ও প্রতিষ্ঠাতা সদস্য ওয়াহিদা বানু নগরভবনে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের দপ্তরে আসেন। এ সময় প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, ৩১নং ওয়ার্ড কাউন্সিলর তারেক সোলায়মান সেলিম, জনসংযোগ কর্মকর্তা মো. আবদুর রহিম, পিএসটিসি বিভাগীয় ক্যাম্পেইন অফিসার পিযুষ দাশগুপ্ত, শিক্ষক সঞ্জয় রঞ্জন নাথ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাইকোর্ট বেঞ্চ স্থাপনে সহযোগিতার আশ্বাস
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ