Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

টিউলিপ বাগানে সপরিবারে মির্জা ফখরুল

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২২, ১:৪৯ পিএম

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর পঞ্চগড় জেলার তেঁতুলিয়ায় ব্যক্তিগত সফরে সপরিবারে টিউলিপ ফুলের বাগান দেখতে যান। শনিবার দুপুরে তিনি তেঁতুলিয়া ইউনিয়নের দর্জিপাড়া ও শাড়িয়াল জোত গ্রামের আটজন ক্ষুদ্র চাষির টিউলিপ বাগান পরিদর্শন করেন।

খবর পেয়ে বিভিন্ন গণমাধ্যমকর্মীরা সেখানে ভিড় জমান। ব্যক্তিগত সফর হওয়ায় মির্জা ফখরুল রাজনৈতিক কোনো বক্তব্য দিতে অপারগতা প্রকাশ করেন।

এ সময় সেখানে তেঁতুলিয়া উপজেলা বিএনপির আহ্বায়ক শাহাদাত হোসেন রঞ্জু, যুবদল নেতা সামিউল করিমসহ অনেকে সৌজন্য সাক্ষাৎ করেন।

মির্জা ফখরুল বলেন, ‘আমি রাজনৈতিক সফরে আসিনি। পরে যখন রাজনৈতিক সফরে আসব তখন বক্তব্য দিব।’

বিএনপির মহাসচিব টিউলিপ বাগান পরিদর্শন শেষে ইএসডিওর মহানন্দা কটেজে কিছুক্ষণ সময় কাটান। এ সময় সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, এটা আমার একান্তই পারিবারিক ভ্রমণ। টিউলিপ চাষের খবর শুনেছি বিভিন্ন গণমাধ্যমে। টিউলিপের সৌন্দর্য দেখে অভিভূত। ঠান্ডার দেশের টিউলিপ তেঁতুলিয়ার ক্ষুদ্র চাষিরা চাষ করছেন, এটা সত্যি গৌরবের ব্যাপার।

পরে তিনি বাংলাবান্ধা স্থলবন্দর ভ্রমণ করেন। এর আগে তিনি আটোয়ারী উপজেলার মির্জাপুর এলাকায় বারোআউলিয়ার মাজার জিয়ারত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জা ফখরুল

২১ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ