Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে গাছের চাপায় শিশুর মৃত্যু, আহত ৪

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২২, ৫:১৬ পিএম

লক্ষ্মীপুর পৌরসভার আদিলপুর এলাকায় শনিবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে গাছের চাপায় ইসরাত জাহান মুমু (৬) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এসময় গাছ চাপায় আরও ৪ জন আহত হয়েছে। নিহত ইসরাত জাহান সদর উপজেলার বাঙ্গাখাঁ ইউনিয়নের আদিলপুর গ্রামের মো. ইসমাইলের মেয়ে।সে আদিলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির ছাত্রী। আহতরা হলেন- নিহত মুমুর মা সুমি আক্তার, নানি শেফালী বেগম, মামানি তাহমিনা আক্তার ও প্রতিবেশী রেহেনা বেগম।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ইসরাত মায়ের সঙ্গে নানার বাড়িতে বেড়াতে আসলে তার মামা আবু তাহেরদের উঠানের পাশের একটি করই গাছ কাটার সময় ডাল ইসরাতের মাথায় লাগে। এতে ঘটনাস্থলেই ইসরাত মারা যায়৷ ডালপালার আঘাতে ইসরাতের মা, নানিসহ আরও ৪ জন আহত হয়। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির পরিদর্শক (তদন্ত) মো. জহিরুল আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এখনো পরিবার থেকে কোন অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ