Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

এনডিএর চেয়ারম্যান আলমগীর মজুমদারের দাফন সম্পন্ন

ইসলামী নেতৃবৃন্দের শোক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২২, ৮:৩৯ পিএম

ন্যাশনালিস্ট ডেমোক্রেটিক এলায়েন্স (এনডিএ'র) চেয়ারম্যান প্রখ্যাত শ্রমিক নেতা আলমগীর মজুমদার (৭৭) গত মঙ্গলবার বিকেলে অসুস্থ হলে হাসপাতালে নেয়ার পথেই তিনি ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের নামাজে জানাজা শেষে খিলগাঁও তালতলা কবরস্থানে তার লাশ দাফন করা হয়।
মরহুমের ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন বিভিন্ন ইসলামী দলের নেতৃবৃন্দ। বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, আলমগীর মজুমদার জাতীয় রাজনীতি, শ্রমিক শ্রেণির অধিকার আদায়ের লক্ষে সবসময় সোচ্চার ছিলেন। নিপীড়িত, বঞ্চিত মানুষের জন্য তার এই অবদান জাতি শ্রদ্ধার সাথে স্মরণ করবে। মরহুমের ইন্তেকালে যেসব নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ ও তার রূহের মাগফিরাত কামনা করে পৃথক পৃথক বিবৃতিতে দিয়েছেন তারা হচ্ছেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ ও ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ আমিনুল ইসলাম, বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সভাপতি ও ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আব্দুর রকিব অ্যাডভোকেট ও মহাসচিব অধ্যাপক আব্দুল করিম, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী ও মহাসচিব মুফতী ফয়জুল্লাহ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ