Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

খেলাফত মজলিসের অফিস সহকারী আবদুল মালেকের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২২, ৫:২২ পিএম

খেলাফত মজলিসের কেন্দ্রীয় কার্যালয়ের অফিস সহকারি আবদুল মালেক (৬৯) সোমবার রাতে ময়মনসিংহের মুক্তাগাছার নিজ বাড়ীতে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, ২ মেয়েসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে যান। আজ মঙ্গলবার বাদ যোহর মুক্তাগাছা নিমুরিয়া মধ্যপাড়া বায়তুন নুর মসজিদ প্রাঙ্গনে মরহুমের নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়। জানাজায় শরীক ছিলেন, খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব এডভোকেট জাহাঙ্গীর হোসাইন, অধ্যাপক আবদুল জলিল, বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের সেক্রেটারি জেনারেল বেলাল আহমদ চৌধুরী, মুক্তাগাছার প্রবীণ আলেম মুফতি হাবিবুর রহমান, মুক্তাগাছা উপজেলা চেয়ারম্যান আবদুল হাই আকন্দ, ময়মনসিংহ মহানগরী সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম, ময়মনসিংহ জেলা সাধারণ সম্পাদক মাওলানা সিদ্দিকুর রহমান সহ জেলা ও মহানগরী নেতৃবৃন্দ।
আবদুল মালেকের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন খেলাফত মজলিসের আমীর প্রিন্সিপাল মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড: আহমদ আবদুল কাদের। নেতৃবৃন্দ মরহুম আবদুল মালেকের রূহের মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ