Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছক্কায় ভাঙল মিডিয়া সেন্টারের কাঁচ, আহত ভেন্যু ম্যানেজার!

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০০ এএম

মূল মাঠে যখন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ব্যাট করছিল ফরচুন বরিশাল, তখন পেছনে আরেক মাঠে অনুশীলনে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। নেটে ব্যাট করছিলেন তাদের ওপেনার উইল জ্যাকস। এনামুল হক জুনিয়রের বলে এই ইংলিশ ব্যাটারের মারা একটি ছয় হঠাৎ করে থামিয়ে দিল প্রেসবক্সে গণমাধ্যমকর্মীদের কাজ।

গতকাল সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বিপিএলে প্রথম দিনে ঘটল এই ঘটনা। বরিশাল-কুমিল্লা ম্যাচে তখন দ্বিতীয় ওভারের চলছে। এই ম্যাচেই ছিল সবার মনোযোগ। পেছনে গ্রাউন্ড-২ তে নেটে নিজেকে ঝালিয়ে নিচ্ছিলেন জ্যাকস। বাঁহাতি স্পিনার এনামুলের একটি বলে তিনি মারেন বিশাল ছক্কা। সেটি ওই মাঠের ভবনের ছাউনি পেরিয়ে এসে পড়ে দুই ভবনকে যুক্ত করা আয়রন ব্রিজে। সেখানে ড্রপ খেয়ে মিডিয়া সেন্টার কাঁচে আঘাত হানলে তা বিকট শব্দে ভেঙ্গে যায়। খানিক পর কেনার লুইসের মারা আরেকটি শট এসে হাতে লাগে ভেন্যু ম্যানেজার জয়দেব দাস সুজকের। পরে চিকিঃসাও নিতে হয়েছে তাকে। আগের দিনও ওই মাঠে অনুশীলনে বিভিন্ন দলের ব্যাটারদের মারা বড় বড় ছক্কায় সব সময়ই তটস্থ থাকছে হয়েছে উপস্থিত সাংবাদিক ও সংশ্লিষ্টদের।
সিলেটে পাশাপাশি দাঁড়িয়ে আছে দুই মাঠ। নতুন তৈরি হওয়া মাঠটির আনুষ্ঠানিক নাম গ্রাউন্ড-২। এই মাঠকে একাডেমি মাঠ নামেও ডাকা হয়। গ্রাউন্ড-১ যেটি মূল মাঠ হিসেবে পরিচিত সেখানে চলছে বিপিএলের ম্যাচ। গ্রাউন্ড-২ এর ড্রেসিংরুমের ঠিক উপরে ছাদে রাখা হয়েছে সাংবাদিকদের বসার ব্যবস্থা। এই ছাদ থেকে মূল মাঠের মিডিয়া সেন্টারকে যুক্ত করেছে একটি সেতু। সেই সেতুতেই বল পড়ে এসে ভেঙে দেয় কাঁচ। নতুন মাঠের আকার মূল মাঠের তুলনায় কিছুটা ছোট। বাউন্ডারি লাইনের পর আরও বাড়তি কোন জায়গা নেই। সেখানে আছে ভবন। এই ভবনের কাঁচ করা হয়েছে বিশেষ উপকরণ দিয়ে। যাতে বল পড়লেও ভাঙে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছক্কায় ভাঙল মিডিয়া সেন্টারের কাঁচ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ