Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ট্রাইব্যুনাল থেকে একজন প্রসিকিউটরের পদত্যাগ

প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : মানবতাবিরোধী অপরাধের বিচারের জন্য গঠিত আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউশন সংস্থা থেকে পদত্যাগ করেছেন আবদুর রহমান হাওলাদার। গতকাল বুধবার পদত্যাগের বিষয়টি নিজেই সাংবাদিকদের নিশ্চিত করেছেন আবদুর রহমান হাওলাদার। তিনি বলেন, পারিবারিক কারণ দেখিয়ে গত ৩১ অক্টোবর আইন মন্ত্রণালয়ে আমি পদত্যাগপত্র জমা দিয়েছি। ২০১৭ সালে ঢাকা আইনজীবী সমিতির নির্বাচনে প্রেসিডেন্ট পদে প্রার্থী হবেন বলেও জানান তিনি। নাম প্রকাশে অনিচ্ছুক আরেক প্রসিকিউটর বলেন, মূলত ঢাকা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি পদে নির্বাচন করতেই তিনি পদত্যাগ করেছেন। বাংলাদেশ আওয়ামী আইনজীবী পরিষদের সাংগঠনিক সম্পাদক আবদুর রহমান হাওলাদার। 

সম্প্রতি অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম বলেছেন, বর্তমানে ট্রাইব্যুনালে এত লোকবলের প্রয়োজন আছে বলে মনে করি না। এ কথা বলার কয়েক দিনের মধ্যে ট্রাইব্যুনাল থেকে পদত্যাগ করলেন আব্দুর রহমান হাওলাদার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রাইব্যুনাল থেকে একজন প্রসিকিউটরের পদত্যাগ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ