Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফতুল্লা থানায় ৩১ দিনে ৫৬ মামলা, অপমৃত্যু ৮টি

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২২, ৫:০১ পিএম

ফতুল্লা মডেল থানা এলাকায় মাসিক অপরাধ পরিসংখ্যান অনুযায়ী জানুয়ারীর মাসে বিভিন্ন অপরাধে থানায় মোট ৫৬টি মামলা রুজু হয়েছে। ফতুল্লা থানার আইন শৃঙ্খলা আগের তুলনায় ভালো এমনটাই দাবী করছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানাযায়, নতুন বছরের প্রথম মাসে ৩১দিনে ফতুল্লা মডেল থানায় বিভিন্ন অপরাধে ৫৬টি মামলা রুজু হয়েছে। মামলার পরিসংখ্যানে হত্যা (খুন) মামলা ৩টি, চুরি ৩টি মামলা, ধর্ষণ মামলা ২টি, নারী নির্যাতন যৌতুকসহ ৯টি মামলা, পুলিশ আক্রান্ত মামলা ১টি, আদারসেকশন (মারামারি) মামলা ২৫ টি, মাদক মামলা ১৩টি দায়ের করা হয়েছে। এর মধ্যে মাদকের ১৩টি মামলার মধ্যে র‌্যাব-১১ কর্তৃক ১টি মামলা রয়েছে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কতৃর্ক ৯টি মামলা, জেলা গোয়েন্দা (ডিবি) মামলা ২টি। এছাড়া ফতুল্লা মডেল থানা পুলিশের দায়ের করা মাদকের ২টি মামলা রুজু হয়েছে

এদিকে, ফতুল্লা মডেল থানা পুলিশ জানুয়ারী মাসে জিআর ওয়ারেন্ট তামিল করেছে ৩৬ টি, সিআর ওয়ারেন্ট তামিল করেছেন ৪৪টি এবং সাজা প্রাপ্ত পলাতক আসামী গ্রেপ্তার করেছেন ৩টি। ফতুল্লা মডেল থানায় অপমৃত্যূ মামলা রুজু হয়েছে ৮টি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ