Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

দুই দিন পর করোনায় সিলেটে একজনের মৃত্যু, শনাক্ত ২৪৬ জনের

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২২, ২:৪৩ পিএম

গত ২৪ ঘণ্টায় করোনায় সিলেটে মারা গেছেন একজন। মৃত্যু ব্যক্তি সিলেটের বাসিন্দা। অপরদিকে, গত শুক্রবার (৪ ফেব্রুয়ারি) থেকে শনিবার (৫ ফেব্রুয়ারি) সকাল পর্যন্ত প্রাণঘাতি ভাইরাস করোনায় কারো মৃত্যু হয়নি সিলেট।
স্বাস্থ্য অধিদপ্তরের তথ্যমতে- শনিবার সকাল ৮টা থেকে আজ রোববার (৬ ফেব্রুয়ারি) সকাল ৮টা পর্যন্ত এই ২৪ ঘণ্টায় একজন করোনা আক্রান্ত রোগী মারা গেছেন সিলেট। এই সময়ে ২৪৬ জনের শরীরে ধরা পড়েছে করোনাভাইরাসের অস্তিত্ব। এর মধ্যে সিলেট ১৬৩, সুনামগঞ্জে ১২, হবিগঞ্জে ৯ ও মৌলভীবাজারে ১৩ জন। এছাড়াও সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন বিভিন্ন স্থানের আরও ৪৯ জনের শরীরে ধরা পড়েছে করোনাভাইরাসের অস্তিত্ব। এই ৩৮৯ জনকে নিয়ে সিলেট বিভাগে মোট করোনা আক্রান্ত শনাক্তের সংখ্যা ৬৪ হাজার ৮০৩। শনিবার সকাল থেকে আজ সকাল পর্যন্ত করোনা থেকে সেরে ওঠেছেন ৯১ জন। এ নিয়ে সিলেটে মোট সুস্থ হওয়ার সংখ্যা ৫১ হাজার ৯৯৬ জন। এ পর্যন্ত মারা যাওয়া ১২০৭ জনের মধ্যে সিলেট ৮৯৩, সুনামগঞ্জের ৭৫, হবিগঞ্জের ৪৯ ও ৭২ জন মৌলভীবাজারের। এছাড়াও সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেওয়া বিভিন্ন স্থানের আরও ১১৮ জন করোনায় মৃত্যুরবরণ করেছেন।
স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয় সূত্রে আরও জানা গেছে, গত ২৪ ঘণ্টায় সিলেটের বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন ৩৩ জন করোনা রোগী। আর বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন মোট ১৭৬ জন করোনা রোগী। এর মধ্যে ১৮ জন রয়েছেন আইসিইউতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ