Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পাকিস্তানে নিরাপত্তা বাহিনীর অভিযানে ২০ সন্ত্রাসী নিহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২২, ১১:৪০ এএম

পাকিস্তানের বেলুচিস্তান প্রদেশে নিরাপত্তা বাহিনীর অভিযানে ২০ জন কথিত সন্ত্রাসী নিহত হয়েছে। গতকাল শনিবার (৫ ফেব্রুয়ারি) দেশটির ইন্টার-সার্ভিসেস পাবলিক রিলেশনস (আইএসপিআর) এ তথ্য জানিয়েছে।
আইএসপিআর জানিয়েছে, বুধবার (২ ফেব্রুয়ারি) গভীর রাতে বেলুচিস্তান প্রদেশের পাঞ্জগুর ও নওশকি এলাকায় নিরাপত্তা বাহিনীর চালানো অভিযান শেষ হয়েছে। এ অভিযানে ২০ জন কথিত সন্ত্রাসী নিহত হয়েছে।
সম্প্রতি ওই প্রদেশের কেচ জেলায় একটি নিরাপত্তা বাহিনীর তল্লাশি চৌকিতে ‘সন্ত্রাসীদের’ হামলায় ১০ সেনাসদস্য নিহত হন। এরপরই অভিযানে নামে দেশটির নিরাপত্তা বাহিনীর সদস্যরা।
উল্লেখ্য, চলতি মাসের শুরুতে দেশটিতে হামলায় এক সেনা সদস্য নিহত হন। এর আগে গত ৫ জানুয়ারি সন্ত্রাসীদের হামলায় আরও ২ সেনা সদস্য নিহত হন। এরপর দেশটির বেলুচিস্তান প্রদেশের একটি নিরাপত্তা বাহিনীর তল্লাশি চৌকিতে হামলায় আরও ১০ সেনাসদস্য নিহত হন। এসব ঘটনার পর নড়েচড়ে বসে দেশটির প্রশাসন। সূত্র: আল-জাজিরা



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাকিস্তান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ