Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সোনারগাঁওয়ে নিখোঁজের ৮ দিন পর যুবকের লাশ উদ্ধার, গ্রেফতার-১

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২২, ১০:৪৭ এএম

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে নিখোঁজের ৮দিন পর পৌরসভার বাগমহিষা ঋষিপাড়া এলাকার পঙ্খীরাজ খাল থেকে শুক্রবার ভোরে ফয়সাল নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে র‌্যাব-১১। এর আগে বৃহস্পতিবার বিকেলে ঋষিপাড়া এলাকা থেকে তথ্য প্রযুক্তি মাধ্যমে হত্যাকান্ডের সাথে জড়িত অপূর্ব শীলকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্যমতে খাল থেকে লাশটি উদ্ধার করা হয়।
র‌্যাব-১১ এর (সিইও) লেঃ কর্ণেল তানভীর মাহমুদ পাশা জানান, গত ২৬ জানুয়ারি রাতে ফয়সাল মামার বাড়ি থেকে বের হয়ে আর বাসায় ফেরেনি। অনেক খোঁজাখুজির পর না পেয়ে তার মামা মানিক বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি সাধারণ ডায়রী করেন। পরে র‌্যাব ছায়া তদন্ত করে তথ্য প্রযুক্তি মাধ্যমে মোবাইল ফোনে ডেকে আনা অপূর্ব শীলকে শনাক্ত করে জিজ্ঞাসাবাদ করে। পরে তার দেওয়া তথ্যমতে ডোবা থেকে লাশ উদ্ধার করে। পূর্বশত্রুতার জের থেকে এ হত্যাকান্ড ঘটে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী জানায়। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
সোনারগাঁও পৌরসভায় কিশোর ফয়সালকে নৃশংসভাবে হত্যা করেছে ঋষি সম্প্রদায়ের কয়েকজন দুষ্কৃতকারী

নিহত ফয়সাল মিয়া সোনারগাঁও পৌরসভার লাহাপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে এবং গ্রেফতারকৃত অপূর্ব শীল পৌরসভার বাগমহিষা ঋষিপাড়া গ্রামের তপন শীলের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ