Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

পাঁচ তলা থেকে পড়ে বুক-পেটে ঢুকে গেল রড

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৮ এএম

রাজধানীর শান্তিবাগ এলাকায় নির্মাণাধীন ভবনের পাঁচ তলা থেকে রডের ওপর পড়ে যান জুয়েল রানা (২০) । এতে দুটি রড তার পেট ও বুকের ভিতরে ঢুকে যায়। গতকাল সকালে শান্তিবাগ পানির পাম্পের পাশের ভবনে এ ঘটনা ঘটে।

আহত জুয়েলের সহকর্মী মো. শাকিল জানান, তারা শান্তিবাগ পানির পাম্পের পাশে একটি নির্মাণাধীন ভবনে এক মাস ধরে কাজ করছেন। গতকাল সকালে তারা কয়েকজন পাঁচ তলায় কাজ করছিলেন। এ সময় জুয়েল অসাবধানতাবশত নিচে বাউন্ডারি ওয়ালের রডের ওপর পড়ে যায়। এতে তার বুক ও পেটে দুটি রড ঢুকে যায়। পরে রডসহ তাকে হাসপাতালে নিয়ে যাই। ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, আহত জুয়েলের পেটে ও বুকে দুটি রড ঢুকেছে। রডসহ তাকে ঢামেকে নিয়ে আসা হয়। আহত জুয়েলের চাচা সাইফুল ইসলাম জানান, তাদের বাড়ি ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার জাহানপুর গ্রামে। বাবার নাম মো. রতন রাঢ়ী। তিন ভাই এক বোনোর মধ্যে জুয়েল তৃতীয়, পেশায় নির্মাণ শ্রমিক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাঁচ তলা থেকে পড়ে বুক-পেটে ঢুকে গেল রড
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ