Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনায় দুই জনের মৃত্যৃ সিলেটে, শনাক্ত ৬৬৩ জনের

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২২, ৫:৩৫ পিএম

সিলেটে করোনায় মৃত্যু হয়েছে দু’জনের। তারা দুজন গতকাল (সোমবার) রাতে সিলেটের ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালে মারা যান। এ নিয়ে করোনায় মোট মৃত্যুর সংখ্যা ১২০০ জনে দাঁড়ালো সিলেট বিভাগে। মৃত্যু একজনের বাড়ি সিলেটের বিশ্বনাথে ও অপরজনের বাড়ি গোলাপগঞ্জে। বিশ্বানাথের মারা যাওয়া ব্যক্তির বয়স ৭০ বছর ও গোলাপগঞ্জের ব্যক্তির বয়স ৭৫ বছর। তারা দুজনই পুরুষ। এছাড়া গত ২৪ ঘন্টায় করোনা শনাক্ত হয়েছে ৬৬৩ জনের দেহে।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের তথ্য অনুযায়ী- সোমবার (৩১ জানুয়ারি) সকাল ৮টা থেকে আজ মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) সকাল ৮টা পর্যন্ত এই ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা রোগী শনাক্ত হয়েছেন ৬৬৩ জন। এর মধ্যে সিলেট ৪৬৮, সুনামগঞ্জে ৩৭, হবিগঞ্জে ৩০ ও ৪১ জন মৌলভীবাজারে। এছাড়াও সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন বিভিন্ন স্থানের আরও ৮৭ জনের শরীরে ধরা পড়েছে করোনাভাইরাসের অস্তিত্ব। এই ৬৬৩ জনকে নিয়ে সিলেট বিভাগে মোট করোনা আক্রান্ত শনাক্তের সংখ্যা ৬৩ হাজার ২৮৬। সোমবার সকাল থেকে আজ সকাল পর্যন্ত করোনা থেকে সেরে ওঠেছেন ৯৪ জন। এ নিয়ে মোট সুস্থ হওয়ার সংখ্যা ৫১ হাজার ৪৭৪ জন সিলেটে। এ পর্যন্ত মারা ১২০০ জনের মধ্যে সিলেট ৮৮৬, সুনামগঞ্জের ৭৫, হবিগঞ্জের ৪৯ ও ৭২ জন মৌলভীবাজারের। এছাড়াও সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেওয়া বিভিন্ন স্থানের আরও ১১৮ জন মৃত্যুরবরণ করেছেন করোনায়।
স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয় সূত্রে আরও জানা গেছে, গত ২৪ ঘণ্টায় সিলেটের বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন ২৪ জন করোনা রোগী। আর ১৫৩ জন করোনা রোগী চিকিৎসাধীন রয়েছেন বিভিন্ন হাসপাতালে। এর মধ্যে ১২ জন রয়েছেন আইসিইউতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ