Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভোজ্যতেলে নৈরাজ্যের সীমা নেই : বাংলাদেশ ন্যাপ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২২, ৫:৫০ পিএম

ভোজ্যতেলে নৈরাজ্যের সীমা নেই বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপের মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া। তিনি বলেন, বর্তমানে প্রতিটি পণ্যের দাম বাড়তি। মানুষের দৈনন্দিন জীবনে নিত্যপণ্যের মধ্যে অন্যতম অনুষঙ্গ হচ্ছে ভোজ্যতেল। এ তেল নিয়ে তেলেসমাতির শেষ নেই। দেশের বাজারে ভোজ্যতেলের দাম বাড়ছে লাফিয়ে লাফিয়ে। এ লাফ বিশ্ব বাজারকেও হার মানিয়েছে।

রবিবার (৩০ জানুয়ারি) রাতে রাজধানীর মৎস্যভবন, শাহবাগ, টিএসসি এলাকায় বাংলাদেশ ন্যাপের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় নারী আন্দোলনের সভাপতি মিতা রহমানের পক্ষ থেকে দরিদ্রদের মাঝে শীতবস্ত্রসহ উপহার প্রদান অনুষ্ঠান শেষে তিনি এসব কথা বলেন। মিতা রহমানের নেতৃত্বে এসময় আরও উপস্থিত ছিলেন— এনডিপি মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা, মিতা রহমানের স্বামী মির্জা পিয়াল ও একমাত্র ছেলে মির্জা রাফু, ছাত্রনেতা এস এ সাব্বির, সোহাগ রহমান, আর এ সাব্বির, মো. শিপন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ ন্যাপ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ