Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্টিয়ারিংয়ে নাবালক, তেলেঙ্গানায় মৃত চার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২২, ১:৪১ পিএম

তেলেঙ্গানায় ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হলো চার ফুটপাথবাসীর। ঘটনাটি ঘটেছে রাজ্যের করিমনগর জেলায়। পুলিশ জানিয়েছে, গাড়ি চালাচ্ছিল এক নাবালক। তার ড্রাইভিং লাইসেন্সও নেই।

অত্যন্ত দ্রুতগতিতে গাড়িটি চালানো হচ্ছিল। আচমকাই তা ফুটপাথের উপর উঠে যায়। সে সময় ফুটপাথে বসেছিলেন চার নারী। সকলেরই ঘটনাস্থলে মৃত্যু হয়। ওই নাবালকের বিরুদ্ধে এবং গাড়ির মালিকের বিরুদ্ধে আইপিসি ৩০৪ নম্বর ধারায় মামলা করেছে পুলিশ। গাড়ির মালিকের সন্ধান চলছে।

সোমবার সকালে আরেকটি দুর্ঘটনা ঘটে কানপুরে। একটি ইলেকট্রিক বাস রাস্তার ধারে ধাক্কা মারে। ওই ঘটনায় ছয় পথচারীর মৃত্যু হয়েছে। অন্তত ১২ জন আহত। ট্যাটমিল ক্রসরোডের কাছে ঘটনাটি ঘটে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ জানিয়েছে, বাসটি দ্রুতগতিতে চলছিল। সম্ভবত নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক। বেশ কয়েকটি গাড়ি এবং বইকে ধাক্কা মারার পর বাসটি একটি পুলিশ বুথে ধাক্কা মারে। এরপর একটি ট্রাকে ধাক্কা মেরে বাসটি দাঁড়ায়। পুরো বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত শুরু করেছে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। সূত্র: পিটিআই, এনডিটিভি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাড়ি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ