Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৪১

প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : নগরীর বিভিন্ন স্থানে পুলিশের বিশেষ অভিযানে মোট ৪১ জনকে আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে মাদক দ্রব্য। মহানগর পুলিশের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার ইফতে খায়ের আলম জানান সোমবার রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত মহানগরীর ৪টি থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ২২ জন, রাজপাড়া থানা ১১ জন, মতিহার থানা ৪ জন, শাহমখদুম থানা ২ জন, ডিবি পুলিশ ২ জনকে আটক করা হয়। এদের মধ্যে ১৫ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ৫ জন মাদক ব্যবসায়ী ও অন্যান্য অপরাধে ২১ জনকে আটক করা হয়েছে।
বোয়ালিয়া থানা পুলিশ আ. রউফকে (৫০) ১৫ লিটার দেশী মদসহ, রাজপাড়া থানা পুলিশ শফিকুল ইসলাম শফিক (২৭)কে ৬ গ্রাম হেরোইনসহ, হাবিবুর রহমান (৪২) কে ২ গ্রাম হেরোইনসহ আটক করে।
এ ছাড়াও ডিবি পুলিশ, ইকবাল হোসেন শরীফ(৩৫) ও রফিকুল ইসলাম (৩০) কে ৬৫ পিচ ইয়াবা ও ২৮ পুরিয়া হেরোইনসহ আটক করে। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৪১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ