Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নওগাঁর মহাদেবপুরে হলুদের খেত থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২২, ১২:০৭ পিএম

নওগাঁর মহাদেবপুরে অজ্ঞাতনামা এক যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। উপজেলার এনায়েতপুর ইউনিয়নের একটি হলুদের খেত থেকে অর্ধ গলিত অবস্থায় পরে থাকা লাশের খবর পেয়ে শুক্রবার দিবাগত রাত ৮ টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশের পরিচয় সনাক্ত ও উদ্ধারের কাজ করছেন। তবে ওই যুবকের নাম, পরিচয় এখনও জানা যায়নি।

স্থানীয়রা জানান, শুক্রবার বিকেল সাড়ে ৪ টার দিকে উপজেলার মহিষবাথান মোড়ের পশ্চিম পাশ্ববর্তী নদীর ধারে বালির পয়েন্টের পার্শ্বে একটি হলুদের খেতের মাঝে এ লাশটি দেখতে পান। পরে তারা পুলিশে খবর দেন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের আলামত জব্দ ও পরিচয় শনাক্ত করার ও লাশটি উদ্ধার প্রক্রিয়ার কাজ চলমান রয়েছে বলে জানান।

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মহাদেবপুর থানা পুলিশ ঘটনাস্থলে আগে পৌঁছেছে। এখন আমিও ঘটনাস্থলে যাচ্ছি। লাশ উদ্ধারের পরে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ