Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রংপুরে হাত-পা বাঁধা অবস্থায় ভ্যান চালকের লাশ উদ্ধার

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২২, ৬:২৪ পিএম

রংপুরের মিঠাপুকুরে একটি আমবাগান থেকে হাত-পা বাঁধা অবস্থায় মিয়াজল আলী (৩৫) নামে এক ভ্যান চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
শুক্রবার (২১ জানুয়ারি) সকালে মিঠাপুকুর-ফুলবাড়ী আঞ্চলিক মহাসড়কের পাগলারহাট এলাকার একটি আমবাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়।
বিষয়টি নিশ্চিত করেছেন মিঠাপুকুর থানার ওসি মোস্তাফিজুর রহমান। নিহত মিয়াজল আলী মিঠাপুকুর উপজেলার চেংমারী ইউনিয়নের চেংমারী মধ্যপাড়া গ্রামের নমির উদ্দিনের ছেলে।

পুলিশ ও পারিবারিক সুত্রে জানা গেছে, মিয়াজল প্রতিদিনের ন্যায় গত বৃহস্পতিবার সকালে ব্যাটারী চালিত অটো ভ্যান নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যায়। রাতে বাড়ি ফিরে না আসায় শুক্রবার সকালে সম্ভাব্য সকল জায়গায় খোঁজ খবর শুরু করেন পরিবারের লোকজন। এরই মধ্যে খবর পান চেংমারী মধ্যপাড়া গ্রামের একটি আমবাগানে হাত-পা বাঁধা অবস্থায় এক ব্যক্তির লাশ পড়ে আছে। দ্রুত সেখানে গিয়ে পরিবারের লোকজন লাশটি মিয়াজলের বলে শনাক্ত করেন। পরে মিঠাপুকুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় নিহতের স্ত্রী রোমানা খাতুন বাদী হয়ে মিঠাপুকুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

পুলিশের ধারনা, দুর্বৃত্তরা ভ্যান ছিনতাই করতেই তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ