Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বেনাপোল বন্দরে ভারতীয় বিস্ফোরক বোঝাই ট্রাক থেকে হেলপারের লাশ উদ্ধার

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২২, ৪:৩২ পিএম

বেনাপোল বন্দরে বিস্ফোরক বোঝাই ট্রাক থেকে লিনগালা রাজামাল্লাহ (৪৩) নামে এক ভারতীয় ট্রাক হেলপারের লাশ উদ্ধার করেছে পুলিশ।
সোমবার (১৭ জানুয়ারি) সকালে বন্দরের ৩১ নম্বর শেডের ট্রান্সশিপমেন্ট ইয়ার্ডে বিস্ফোরক বোঝাই ট্রাকের কেবিন থেকে তার গলায় ফাঁস দেয়া লাশ উদ্ধার করেছে পোর্ট থানা পুলিশ। এ ঘটনায় ট্রাকের চালক গুরুগু পোচায়াকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। বিস্ফোরক নিয়ে আসা ওই ট্রাকের নম্বর -এপি-২৪ টিসি ৩৪৮৮।
বেনাপোল বন্দরের উপ-পরিচালক মামুন তরফদার জানান, ভারত থেকে ১১ টি ট্রাকে করে গত ১৫ জানুয়ারি বিস্ফোরক আমদানি করা হয়। তার মধ্যে বিস্ফোরকবাহী ট্রাকের একজন হেলপার লিনগালা রাজামাল্লাহ। লিনগালা রাজামাল্লাহ ভারতের অন্ধ্রপ্রদেশের দানামপল্লী এলাকার বাসিন্দা। ট্রাকের কেবিনে কিভাবে তার গলায় ফাস দেয়া হলো তা পুলিশ তদন্ত করে দেখছে। তবে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদšেতর জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল পাঠানো হয়েছে। তবে ময়না তদন্ত রিপোর্ট না পাওয়া পর্যন্ত বলা যাবে না, এটি হত্যা না আত্মহত্যা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ