Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে চোর সন্দেহে একজনকে পিটিয়ে হত্যা, আটক ৩

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২২, ৭:০৪ পিএম

সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের বালাপাড়া গ্রামে শুক্রবার দিনগত রাত আনুমানিক ৩ টার দিকে চোর সন্দেহে অজ্ঞাতনামা এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এরপর লাশ গুম করে রাখা হয়। পরে পুলিশ প্রায় ১০ ঘন্টা চেষ্টা চালিয়ে গতকাল আজ (১৫ জানুয়ারি) শনিবার বিকাল ৩ টার দিকে দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার ফতেজংপুর ইউনিয়নের ঠাকুরেরহাট সংলগ্ন ডালিয়া ক্যানেল থেকে ওই লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ তিনজনকে আটক করেছে। এদিকে গ্রেপ্তার আতঙ্কে ওই এলাকা পুরুষ শূন্য হয়ে পড়েছে।

জানা গেছে, ওই গ্রামের মৃত জাহান আলীর ছেলে হোসেন আলীর বাড়িতে অজ্ঞাতনামা চোর প্রবেশ করলে বাড়ির লোকজন টের পেয়ে তাকে আটক করে। এরপর তাঁদের চিৎকারে এলাকাবাসী ছুটে এসে চোরকে বেধড়ক গণপিটুনি দিলে সে জ্ঞান হারিয়ে ফেলে। এ সময় হোমিও পল্লী চিকিৎসক আনসার আলী তাকে মৃত ঘোষণা করেন। পরে রাতারাতি তার লাশ গুম করে রাখে এলাকাবাসী।

আজ (১৫ জানুয়ারি) শনিবার ভোরে খবর পেয়ে সৈয়দপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার সারোইয়ার আলম ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসনাত খান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে ছুটে যান। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বাড়ির মালিক হোসেন আলী ও তার বড় ছেলে তারিকুল ইসলাম পালিয়ে যায়। পরে অনেক খোঁজাখুঁজির পর ঘটনাস্থল থেকে প্রায় দুই কিলোমিটার অদূরে ওই ক্যানেলে পানির নিচে কচুরিপানা দিয়ে ঢাকাবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় হোসেন আলীর স্ত্রী তাহেরা বেগম ও ছোট ছেলে খায়রুল ইসলাম এবং একই এলাকার আব্দুর রহমানের ছেলে মোখলেছুর রহমান মোখলেছকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুব্রত কুমার সরকার লাশ উদ্ধারের বিষয়টি স্বীকার করে বলেন, এ ব্যাপারে থানায় মামলা হয়েছে এবং জিজ্ঞাসাবাদের জন্য ওই তিনজনকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নীলফারমারী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ