Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধুর সমা‌ধি‌তে সুপ্রিম কোর্টের আপিল বিভাগের নবনিযুক্ত ৩ বিচারপতির শ্রদ্ধা নিবেদন

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২২, ৫:৫৩ পিএম

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জা‌নি‌য়ে‌ছেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতি বোরহান উদ্দিন, বিচারপতি এম. এনায়েতুর রহিম ও বিচারপতি কৃষ্ণা দেবনাথ।

শনিবার দুপুরে তারা বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন । পরে ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু, স্বাধীনতা সংগ্রামে আত্মদানকারী ৩০ লাখ শহীদ, জাতীয় ৪ নেতা ও ৭৫ এর ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও সাফল্য কামনা করা হয়।

এসময় সহকারী রেজিষ্ট্রার মিতফুল ইসলাম, ডেপুটি রেজিষ্ট্রার মোঃ আখতারুজ্জামান, গোপালগঞ্জের সিনিয়র জেলা ও দায়রা জজ অমিত কুমার দে, জেলা নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিচারক আলমাস হোসেন মৃধা, জেলা চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শাহাদাত হোসেন ভূঁইয়া অতিরিক্ত জেলা দায়রা জজ আব্বাস উদ্দিন, ,গোপালগঞ্জের জেলা পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট অমিত বিশ্বাস, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম হেদায়েতুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, গোপালগঞ্জ জেলা আইনজী‌বি সমি‌তির সম্পাদক এ্যাডভোকেট এম জুলকদর রহমান সহ অন্যান্যরা উপ‌স্থিত ছি‌লেন।
সিদ্দিকা, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম হেদায়েতুল ইসলাম, টুঙ্গিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, গোপালগঞ্জ জেলা আইনজী‌বি সমি‌তির সম্পাদক এম জুলকদর রহমান প্রমূখ উপ‌স্থিত ছি‌লেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রদ্ধা নিবেদন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ