Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ফিরেই সান্টিনা ম্যাজিক

প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : দেড় মাস পরে ফের জুটি বেঁধে নামলেন কোর্টে। দুর্দান্ত জয় দিয়েই নতুন অভিযান শুরু হয়ে গেল সান্টিনা জুটির। গেলপরশু ডবিøউটিএ ডাবলসের শেষ চারে পৌঁছে গেল সানিয়া মির্জা এবং মার্টিনা হিঙ্গিস জুটি। তারা ৭-৬ (১২), ৭-৫ হারিয়েছেন তাইওয়ানের জুটি হাও-চিং চান এবং ইয়ুং জান চান-কে। শেষ চারে সানিয়ারা খেলবেন ক্যারোলিন গার্সিয়া-ক্রিস্টিনা ল্যাডেনোভিচ বনাম বেথানি মাটেক স্যান্ডস-লুসি সাফারোভা জুটির ম্যাচে বিজয়ীদের বিরুদ্ধে।
তবে কঠিন লড়াই করেই শেষ চারের ছাড়পত্র আদায় করতে হয়েছে সান্টিনা জুটিকে। প্রথম সেটের নিষ্পত্তি হয় টাইব্রেকারে। দু’বার সেট পয়েন্টে পৌঁছে গিয়েও নিজেদের ভুলে পরিস্থিতি জটিল করে তোলেন সানিয়ারা। তবে পরে পাল্টা আক্রমণে প্রথম গেম জেতেন তারা। দ্বিতীয় সেটেও অবশ্য সানিয়াদের বিরুদ্ধে পাল্লা দিয়ে লড়াই করে তাইওয়ানের জুটি। দশম গেমে প্রতিপক্ষের সার্ভিস ভেঙে তারা পৌঁছে যান সেমিফাইনালে। পুরনো পার্টনারের সঙ্গে প্রথম ম্যাচ জিতে উল্লসিত মার্টিনা হিঙ্গিস। তিনি টুইট করেছেন, ‘সান্টিনা জুটির দুর্দান্ত জয়ের পর দারুণ লাগছে। সামনের লড়াইয়ের দিকে তাকিয়ে রয়েছি। সমর্থকদের ধন্যবাদ জানাচ্ছি’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফিরেই সান্টিনা ম্যাজিক

৩০ অক্টোবর, ২০১৬
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ