Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সামিট-ডিআরইউ মিডিয়া ক্রিকেট

প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)’র ব্যবস্থাপনা ও সামিট গ্রæপের পৃষ্ঠপোষকতায় আজ থেকে মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে শুরু হচ্ছে সামিট-ডিআরইউ মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট। ৪৮টি মিডিয়া হাউজের এই টুর্নামেন্ট আজ সকাল ১০টায় শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করবেন। চাম্পিয়ন দলকে ট্রফির সঙ্গে দেয়া হবে ৫০ হাজার টাকা ও রানার্সআপরা পাবে ট্রফি ও ৩০ হাজার টাকার প্রাইজমানি। সেমিফাইনালে পরাজিত দু’দলকে দেয়া হবে ১০ হাজার টাকা এবং টুর্নামেন্টে অংশ নেয়া দলগুলো অংশগ্রহণ ফি বাবাদ পাবে এক হাজার টাকা করে। গতকাল ডিআরইউ’র সাগর-রুনী মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ডিআরইউ সাধারণ সম্পাদক রাজু আহমেদ। এসময় উস্থিত ছিলেন সহ-সভাপতি শরিফুল ইসলাম, ক্রীড়া সম্পাদক মো. মজিবুর রহমান ও স্পন্সর সামিট গ্রæপের হেড অব পাবলিক রিলেশন এন্ড মিডিয়া শামসুদ্দিন হায়দার ডালিম।
আজ শুরু প্রথম বিভাগ হকি
স্পোর্টস রিপোর্টার : গ্রীন ডেল্টা ইন্সুরেন্স কোম্পানির পৃষ্ঠপোষকতায় আজ থেকে মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে শুরু হচ্ছে প্রথম বিভাগ হকি লিগ। এবারের লিগে ১১টি ক্লাব অংশ নিচ্ছে। এগুলো হলো- ব্যাচেলর্স এসসি, পুলিশ এসি, শিশু-কিশোর সঙ্ঘ, বর্ণক সমাজ, মুক্ত বিহঙ্গ তরুণ সঙ্ঘ, ফরাশগঞ্জ এসসি, শান্তিনগর এসসি, কম্বাইন্ড এসসি, উত্তরা হকি ক্লাব, ভিক্টোরিয়া এসসি ও পিডবিøউডি এসসি। লিগে প্রাইজমানি গতবছরের চেয়ে এবার দ্বিগুণ করা হয়েছে- চ্যাম্পিয়ন ৫০ ও রানার্সআপ ২৫ হাজার টাকা। অংশগ্রহণকারী প্রতিটি দলও পাবে ২৫ হাজার টাকা করে। লিগের বাজেট নির্ধারণ হয়েছে ৯ লাখ ৪৬ হাজার টাকা। যার পুরোটাই দিচ্ছে গ্রীন ডেল্টা ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড। এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান প্রথম বিভাগ লিগ কমিটির চেয়ারম্যান মাযহারুল ইসলাম ও সম্পাদক কামরুল ইসলাম কিসমত। এসময় উপস্থিত ছিলেন ফেডারেশনের যুগ্ম সম্পাদক ইউসুফ আলী ও আনভীর আদিল খান, আম্পায়ার্স বোর্ডের চেয়ারম্যান হাসান আলী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সামিট-ডিআরইউ মিডিয়া ক্রিকেট
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ