Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছাদ থেকে পড়ে প্রাণ গেল নারীর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২২, ১২:০১ এএম

রাজধানীর উত্তর বাড্ডায় রোদ পোহাতে গিয়ে ছাদ থেকে পড়ে সুবর্ণা বেগম (৩৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নিহত সুবর্ণা বেগমের ছেলে আলামিন বলেন, ভবনের নির্মাণকাজ চলছে। মা দোতলার ছাদে কাপড় শুকাতে এবং রোদ পোহাতে যায়। নির্মাণকাজ চলায় ছাদের চারিদিকে এখনো রেলিং দেওয়া হয়নি। গতকাল দুপুরে মা রোদ পোহাতে গেলে অসাবধানতা বশত নিচে পড়ে গুরুতর আহত হয়। পরে তাকে তাড়াতাড়ি ঢাকা মেডিকেলে নিলে চিকিৎসক জানান মা আর নেই।
তিনি আরও বলেন, আমার বাবা হযরত আলী আকন্দ দুই বছর আগে মারা গেছে। আমরা দুই বোন, এক ভাই। উত্তর বাড্ডার ৩২৪ নম্বর বাসায় ভাড়া থাকি। আমাদের বাড়ি মুন্সিগঞ্জ জেলার টংগিবাড়ী উপজেলার বিক্রমপুর এলাকায়। ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক)বাচ্চু মিয়া বলেন, লাশ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাদ থেকে পড়ে প্রাণ গেল নারীর

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ